সিলেট ব্যুরো    |    
প্রকাশ : ২৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সিলেটে মাদ্রাসাছাত্র খুন
আদালতে স্বীকারোক্তি ঘাতক দুলাভাইয়ের
সিলেটের আদালতে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ঘাতক ফয়ছল আহমদ। শ্যালক মাদ্রাসাছাত্র আল-আমিনকে খুনের কথা স্বীকার করেছেন তিনি। সোমবার সন্ধ্যায় সিলেট মহানগর হাকিম আদালতে তিনি এ জবানবন্দি দেন। সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি গৌছুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
আসামি ফয়ছল আহমদ দক্ষিণ সুরমা মোগলাবাজার থানার সিলাম টিকরপাড়ার মৃত লাল মিয়ার ছেলে। তিনি নিহত আল-আমিনের বোন আয়েশা আক্তারের স্বামী। মামলার এজাহার অনুযায়ী, ফয়ছল খারাপ স্বভাবের লোক। প্রায়ই স্ত্রী আয়েশাকে নির্যাতন করতেন। ২০-২৫ দিন ধরে আয়েশা বাবার বাড়িতে ছিলেন। এজন্য ফয়ছল শ্বশুরবাড়ির লোকজনদের অপহরণ ও হত্যার হুমকি দিয়ে আসছিলেন। শনিবার বেলা ১১টায় বেড়ানোর কথা বলে মাদ্রাসাপড়–য়া শ্যালক আল-আমিনকে নিয়ে যান ফয়ছল। এরপর সে আর বাসায় ফেরেনি।
ফয়ছলের দেয়া তথ্যের ভিত্তিতে রোববার আল-আমিনের লাশ উদ্ধার করে পুলিশ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত