চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
দুদকের গণশুনানিতে কমিশনার ড. নাসিরুদ্দীন
তিন মাসের মধ্যে ব্যবস্থা অন্যথায় কঠোর পদক্ষেপ
দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. নাসিরুদ্দীন আহমেদ বলেছেন, চট্টগ্রাম ওয়াসার সেবা প্রদানে যথেষ্ট আন্তরিকতা আছে এবং তারা চেষ্টা করে যাচ্ছেন জনগণের প্রত্যাশা পূরণ করতে। সংবিধানের ১৫নং অনুচ্ছেদ অনুসারে মৌলিক অধিকার হিসেবে জনগণের পানির অধিকার নিশ্চিত করতে হবে। জনগণের সুবিধার্থে একটি হেল্প লাইন চালু করার এবং ‘আমি এবং আমার অফিস দুর্নীতিমুক্ত’ স্লোগান অফিসের বিভিন্ন প্রকাশ্য স্থানে লাগাতে পরামর্শ দেন। তিন মাসের মধ্যে গ্রাহকের অভিযোগগুলো সংশোধনের সময় বেঁধে দিয়ে দুদক কমিশনার বলেন, অন্যথায় কঠোর পদক্ষেপ নেয়া হবে। চট্টগ্রাম ওয়াসা নিয়ে দুর্নীতি দমন কমিশন (দুদক) গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বুধবার দুদক আয়োজিত এ গণশুনানি বিদ্যুৎ ভবনে অনুষ্ঠিত হয়। দুদক চট্টগ্রামের বিভাগীয় পরিচালক আকতার হোসেনের পরিচালনায় শুনানিতে দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য খালেকুজ্জামান, উইমেন্স চেম্বারের ভাইস চেয়ারম্যান আবিদা মুস্তফা, টিআইবি চট্টগ্রামের এরিয়া ম্যানেজার তৌহিদুল ইসলাম, ক্যাবের সভাপতি নাজের হোসেন বক্তৃতা করেন। গণশুনানিতে নগরীর বিভিন্ন এলাকার গ্রাহকরা ওয়াসার সেবা সম্পর্কে তাদের অভিযোগ উপস্থাপন করেন। গ্রাহকরা পানির বিল পরিশোধ করে পানি না পাওয়া, আগের তুলনায় অতিরিক্ত বিল, বিভিন্ন স্থানে লিকেজসহ নানা বিষয়ে অভিযোগ করেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত