• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
রিজেন্ট এয়ারওয়েজের সিইও ফজলে আকবরের পিএইচডি অর্জন
রিজেন্ট এয়ারওয়েজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লে. জেনারেল (অ.) এম. ফজলে আকবর, এনডিসি, পিএসসি, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। ‘কানেক্টিভিটি ইন সাউথ এশিয়া : ইমপ্যাক্ট অন বাংলাদেশ ইকোনমি অ্যান্ড ডেভেলপমেন্ট’ শীর্ষক গবেষণাকর্মের জন্য এই ডিগ্রি অর্জন করেন তিনি। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহর তত্ত্বাবধায়নে তিনি এই গবেষণা কাজ করেন।
২৬ ডিসেম্বর ‘বিইউপি সমাবর্তনে ২০১৭’ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছ থেকে তিনি সনদপত্র গ্রহণ করেন। মিরপুর সেনানিবাসে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই সমাবর্তন অনুষ্ঠিত হয়। এম ফজলে আকবর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স এবং রয়্যাল ইউনিভার্সিটি থেকে মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) ডিগ্রি অর্জন করেন। এমফিল করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে। এছাড়া তিনি পাকিস্তানের বেলুচিস্তান বিশ্ববিদ্যালয় থেকে ওয়ার স্টাডিতে স্নাতক ডিগ্রি এবং বাংলাদেশের জাতীয় প্রতিরক্ষা কলেজ থেকে এনডিসি ডিগ্রি অর্জন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত