চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
চট্টগ্রামের উন্নয়নে কাজ করতে চাই
-মাহতাব উদ্দিন চৌধুরী
বঙ্গবন্ধুর প্রতিকৃতি এবং আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন শুরু করেছেন মাহতাব উদ্দিন চৌধুরী। বুধবার সকালে তিনি নগর দারুল ফজল মার্কেট দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেন। এর পর আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে মহিউদ্দিন চৌধুরী কবরে ফুল দেন।
এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলও উপস্থিত ছিলেন। মাহতাব চৌধুরী নিজেকে মহিউদ্দিন চৌধুরীর উত্তরসূরি উল্লেখ করে বলেন, আমি চট্টগ্রামের উন্নয়ন এবং গণমানুষের দুর্ভোগ লাঘবে আন্দোলন-সংগ্রামে সচেষ্ট থাকব। নিজেদের আবার জাগ্রত করার আহ্বান জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আসুন বিভেদ, বিদ্বেষ ভুলে গিয়ে আমরা সংগঠনকে ভালোবাসি। তাহলেই জহুর আহমদ চৌধুরী, এমএ আজিজ, এমএ মান্নান, এবিএম মহিউদ্দিন চৌধুরী ও কাজী ইনামুল হক দানুর স্বপ্ন সার্থক হবে।
মাহতাব চৌধুরী এর আগে নেতাকর্মীদের নিয়ে তার (মাহতাব চৌধুরীর) বাবা চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জহুর আহমদ চৌধুরী ও নগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী ইনামুল হক দানুর কবর জিয়ারত করেন।
এ সময় নগর আওয়ামী লীগ নেতাদের মধ্যে ছিলেন সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, এমএ রশিদ, উপদেষ্টা শেখ মাহমুদ ইছহাক, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর প্রমুখ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত