বগুড়া ব্যুরো    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বগুড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৪
বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে চারজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ১২ জন। শিবগঞ্জের মোকামতলার বিহারপুরে বগুড়া-রংপুর মহাসড়কে বুধবার সকালে এক পথচারীকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালসহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। নিহতরা হলেন- বগুড়ার শিবগঞ্জের হরিরামপুর গ্রামের ভোলা মিয়ার ছেলে ভাটা শ্রমিক আবদুল জোব্বার, রংপুরের গঙ্গাচড়া উপজেলার দক্ষিণ মৌবালা গ্রামের বদিয়ার রহমানের স্ত্রী মনোয়ারা বেগম, পীরগাছা উপজেলার জগোজীবন গ্রামের বঙ্কুরামের ছেলে রামকৃষ্ণ কান্তেশ্বর ও কুড়িগ্রামের উলিপুর উপজেলার দড়িকিশোরপুর গ্রামের ফজলুল হকের ছেলে আশরাফুল আলম।
আহতদের মধ্যে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন দু’জন হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার ঘোড়াই বিহার গ্রামের আনসার রহমানের ছেলে আবুল কালাম ও একই জেলার ভুরুঙ্গামারীর পাইডাঙ্গা গ্রামে আবদুল হামিদের ছেলে আজিবুল ইসলাম।
শিবগঞ্জ থানার ওসি শাহীদ মাহমুদ খান ও হাইওয়ে পুলিশ গোবিন্দগঞ্জ থানার ওসি আবুল বাশার জানান, নরসিংদী থেকে ছেড়ে আসা একটি বাস বুধবার সকাল ৬টা ৫ মিনিটে মোকামতলার বিহারপুরে পৌঁছে। এ সময় পথচারী ভাটা শ্রমিক আবদুল জোব্বারকে বাঁচাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারান। তখন বাসটি মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পথচারী আবদুল জোব্বার, বাসযাত্রী রামকৃষ্ণ ও আশরাফুল মারা যান। আহত ১৩ জনকে বগুড়া শজিমেক হাসপাতাল ও গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গৃহবধূ মনোয়ারা গোবিন্দগঞ্জ হাসপাতালে ভর্তির পর মারা যান।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত