বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বদরগঞ্জে ভ্যানচালককে গলা কেটে হত্যা
রংপুরের বদরগঞ্জে ভ্যানচালকের গলা কেটে তার ভ্যান নিয়ে গেছে দুর্বৃত্তরা। ওই ভ্যানচালকের নাম পুতুল চন্দ্র। তার বাড়ি বিষ্ণুপুর ইউনিয়নের দোহানী হাজীপুরপাড়া গ্রামে। বুধবার দুপুরে উপজেলার রামনাথপুর ইউনিয়নের দোলাপাড়া গ্রামের অদূরে একটি জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান বলেন, একটি ভ্যানের জন্য দুর্বৃত্তরা তার গলা এভাবে কেটে হত্যা করতে পারে না। এর পেছনে অন্য কোনো কারণ থাকতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
ওই এলাকার তিন ব্যক্তি জানান, বুধবার বেলা ১১টার দিকে এক গৃহবধূ ছাগল চড়াতে গিয়ে এক ব্যক্তির গলাকাটা লাশ জমিতে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। লাশটি শনাক্ত করেন তার শ্বশুর ধীরেন চন্দ্র।
এলাকাবাসী ও বদরগঞ্জ থানা সূত্র জানায়, পুতুল গত বছর দ্বিতীয় বিয়ে করেন দামোদরপুর ইউনিয়নের আমরুলবাড়ি আমবাগানপাড়া গ্রামের ধীরেন চন্দ্রের বাকপ্রতিবন্ধী মেয়ে শুভদ্রা রায়কে।
ধীরেন চন্দ্র বলেন, মঙ্গলবার সকালে পুতুল আমার বাড়িতে আসে। সন্ধ্যা ৭টার দিকে সে আমার ছেলের ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বের হয়। আর রাতে বাড়িতে ফেরেনি। কেন তাকে হত্যা করা হয়েছে, এ বিষয়ে কিছুই বলতে পারছি না। তবে ভ্যানটি পাওয়া যায়নি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত