চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
পূর্বশত্রুতার জের
বাঁশখালীতে গৃহবধূ খুন, ঘাতক গ্রেফতার
চট্টগ্রামের বাঁশখালীতে পূর্বশত্রুতার জেরে মিনু রানী দেব (৩৪) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাত দেড়টায় উপজেলার গন্ডামারা ইউনিয়নে এ খুনের ঘটনা ঘটে। নিহত মিনু রানি দেব পূর্ব বড়ঘোনার দেবপাড়ার জ্যোতিষময় দেবের স্ত্রী। এ ঘটনায় জড়িত ঘাতক কামাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে লবণ চাষ নিয়ে কামাল হোসেন ও জ্যোতিষময় দেবের সঙ্গে কোন্দল চলছিল। এর জেরে রাত একটায় দু’জন তাদের বাড়ির সামনে এসে পুকুর থেকে মাছ চুরির কথা বলে চিৎকার করতে থাকে। কিন্তু জ্যোতিষময় তাদের চিনতে পেরে দরজা খোলেননি। এরপর ?ওই দুই ব্যক্তি দরজার ওপরে থাকা ফাঁকা জায়গা দিয়ে হাত ঢুকিয়ে সিটকিনি খুলে ফেলেন। তারা ঘরে ঢুকে জ্যোতিষময় ও তার স্ত্রীকে মারধর করতে থাকেন। এক পর্যায়ে মিনু রানি দেবকে উপর্যুপরি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাঁশখালী থানার ওসি আলমগীর হোসেন জানান, খুনের ঘটনা জানার সঙ্গে সঙ্গেই অভিযান চালিয়ে কামাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বুধবার সন্ধ্যা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত