রাজশাহী ব্যুরো    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
মডেল রাউধা হত্যা মামলা
তদন্ত শুরু করেছে পিবিআই
মডেল রাউধা আতিফ হত্যা মামলার তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মামলাটি তদন্তের জন্য আদালত পিবিআইকে দায়িত্ব দেয়ার পর বুধবার সকাল থেকে কাজ শুরু করে পুলিশের বিশেষায়িত এ সংস্থাটি।
বুধবার দুপুর ১২টার দিকে পিবিআইর কয়েকজন কর্মকর্তা রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের কয়েক শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করেন। এ সময় উপস্থিত ছিলেন পিবিআই রাজশাহী বিভাগীয় কার্যালয়ের বিশেষ পুলিশ সুপার হুমায়ুন কবির, পিবিআই জেলা কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল আরিফসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।
এর আগে মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। প্রতিবেদনে উল্লেখ করা হয়, রাউধা আত্মহত্যা করেছিলেন। তবে এ প্রতিবেদনে সন্তুষ্ট হতে পারেননি আদালত। বিশেষ করে মামলার বাদী রাউধার বাবা ডা. মোহাম্মদ আতিফ প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে পিবিআইকে।
মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর আলমগীর হোসেন জানান, আদালতের নির্দেশে তারা নতুনভাবে আবার রাউধা আতিফের মৃত্যুর কারণ তদন্ত শুরু করেছেন। আর এ কারণে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে নতুন ক্লু পাওয়া গেছে কিনা তা জানাতে অপারগতা প্রকাশ করেন এ পিবিআই কর্মকর্তা।
তবে তিনি জানান, সিআইডির তদন্ত প্রতিবেদনের বিষয়ে রাউধার বাবা মোহাম্মদ আতিফ নারাজি দেয়ায় এবং পিবিআইকে দিয়ে তদন্ত করার অনুমতি চাওয়ায় আদালত এ নির্দেশ দিয়েছেন। রাউধা আতিফের বাবার অনুমতি প্রার্থনার পর ২৮ নভেম্বর আদালত নতুনভাবে মামলার তদন্ত করতে পিবিআইকে নির্দেশ দেন। ২৯ মার্চ দুপুরে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করা হয়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত