নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৭ ডিসেম্বর, ২০১৭ ২০:৩৩:৪১ প্রিন্ট
আগুনে পুড়লো ২১ পরিবারের সর্বস্ব
ময়মনসিংহের নান্দাইল উপজেলার পল্লীতে অগ্নিকাণ্ডে ২১ পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে।
 
মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার সিংরইল ইউনিয়নের উদংমধুপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
 
আগুনে ২১টি পরিবারের ৪৩টি ঘর, ৬টি গরু, ৫টি ছাগল, অর্ধশতাধিক হাঁস-মুরগী, ২৫০ মণ ধান-চাল ও নগদ ৪ লাখ টাকাসহ মোট ২ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
 
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য মো. হাতিম মাস্টার, রুকন মিয়া ও আবদুর রশিদ জানান, গভীর রাত হওয়ায় সবাই ঘুমিয়েছিলেন। ধোঁয়ায় ঘুম থেকে উঠে দেখা যায় আগুন ছড়িয়ে পড়েছে। কোনো রকমে ছেলেমেয়েদের ঘর থেকে বের করে আনা সম্ভব হলেও জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।
 
তারা জানান, আগুন নেভানোর প্রাথমিক চেষ্টা করলেও তা সম্ভব যায়নি। পরে ফায়ার সার্ভিসে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে বসতবাড়িসহ সব পুড়ে ছাই হয়ে গেছে।
 
জানা গেছে, আবদুর রাশিদের গোয়াল ঘর থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় এবং ঘরগুলো পাশাপাশি ঘনবসতি হওয়ায় রক্ষা করা যায়নি।
 
বৃহস্পতিবার নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
 
পরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২১টি পরিবারের মাঝে ৪২ বান্ডেল টিন, ২০০টি কম্বলসহ নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত