প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০৮:৩১:২৯ প্রিন্ট
ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত হচ্ছেন শবনম ফারিয়া
তরুণ প্রজন্মের অভিনেত্রী শবনম ফারিয়া। নাটকে অনবদ্য অভিনয় দিয়ে ইতিমধ্যে দর্শকদের কাছে নিজের জায়গা করে নিয়েছেন।
 
অভিনয় করছেন হুমায়ূন আহমেদের গল্প ‘দেবী’ অবলম্বনে নির্মিত একই নামের ছবিতেও। এতে নীলু চরিত্রে অভিনয় করেছেন তিনি।
 
নাটকে তার জনপ্রিয়তা বাড়লেও সেটি কেবল খণ্ডনাটকের মধ্যেই সীমাবদ্ধ ছিল। এ পর্যন্ত মাত্র একটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।
 
এবার নিয়মিত হচ্ছেন ধারাবাহিক নাটকেও। চ্যানেল আইতে প্রচার শুরু হয়েছে তার অভিনীত রাজীবুল ইসলাম রাজীব পরিচালিত ধারাবাহিক নাটক ‘হিং টিং ছট’।
 
এ নাটকের শুটিংয়ের জন্য এখন ব্যাংককে রয়েছেন এ অভিনেত্রী।
 
সেখান থেকে মুঠোফোনে তিনি জানান, ১৯ নভেম্বর দেশে ফিরবেন। ফিরেই আরও দুটি নতুন ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন। অংশ নেবেন তারই অভিনীত এনটিভিতে নতুন প্রচার শুরু হওয়া সৈয়দ শাকিল পরিচালিত ধারাবাহিক নাটক ‘সোনার শেকল’-এ।
 
এরপর ২৮ নভেম্বর থেকে আবু হায়াত মাহমুদের ধারাবাহিক ‘বনলতা’ ও পরবর্তীতে সুমন আনোয়ারের ‘ইডিয়েট’ নাটকের কাজও শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।
 
এ প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘ইদানীং এমন সব ভালো স্ক্রিপ্ট হাতে আসছে যে কাজগুলো করতেই হচ্ছে। আশা করছি কাজগুলো অনেক ভালো হবে।’


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত