• মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০
বিনোদন ডেস্ক    |    
প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২০১৭ ১৯:৪৪:০২ প্রিন্ট
আসছে দেশের প্রথম থ্রিলার ওয়েব সিরিজ ‘আততায়ী’
বিজয় দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে দেশের প্রথম থিলার ওয়েব সিরিজ 'আততায়ী'। এ উপলক্ষ্যে সোমবার সন্ধ্যায় বিশ্বসাহিত্য কেন্দ্রের মুভি থিয়েটার হলে অনুষ্ঠিত হলো অনিমেষ চৌধুরী আবিরের পরিচালনায় থ্রিলার ওয়েব সিরিজ “আততায়ী”-এর প্রিমিয়ার শো। এটি নির্মাণ করেছে “এবি প্রোডাকশনস”।
 
টেলিভিশন ব্যক্তিত্ব ও নাট্যজন ম. হামিদ প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তিনি নবীন অভিনেতাদের কাজের প্রশংসা করে বলেন, 'প্রয়োজনীয় পৃষ্ঠপোষকতায় তাদের কাছ থেকে আরো ভালো কাজ আশা করা যাবে।' 
 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালক ও ডিরেক্টরস গিল্ডের প্রেসিডেন্ট গাজী রাকায়েত, নাট্যব্যক্তিত্ব ফালগুনী হামিদসহ টেলিভিশন ও মঞ্চের বিভিন্ন শিল্পী ও কলাকুশলীরা।
 
ওয়েব সিরিজটির গল্প গড়ে ওঠেছে রাজধানীতে ঘটে যাওয়া অপরাধচক্র ঘিরে। একের পর এক নৃশংস খুন হচ্ছে রাজধানীতে। হত্যার ধরনটাও পৈশাচিক। আর এর শিকার হচ্ছে নগরীর ভাসমান যৌনকর্মীরা। 
 
কোনো ক্লু খুঁজে পাচ্ছে না পুলিশ প্রশাসন। তবে আবু হোসেন- শিক্ষানবীশ এক সাংবাদিক পণ করেছে এই রহস্যের কিনারা করতে। 
 
সন্দেহের তালিকায় আছে অনেকেই। বিউটি পার্লারের স্বত্বাধিকারী অনন্যা, নাকি জাঁদরেল শল্যবিদ ডক্টর মোস্তাফিজ, কিংবা ফ্রিল্যান্স ফোটোগ্রাফার দস্তগীর? 
 
এমনিভাবেই এই থ্রিলার ওয়েব সিরিজের গল্প এগিয়ে গেছে। ওয়েব সিরিজটি ১৫ ডিসেম্বর থেকে ধারাবাহিকভাবে প্রকাশ হবে আন্তঃনগর এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল। 
 
নিচে ওয়েব সিরিজটির প্রমো দেওয়া হলো-
 
প্রথম প্রমো
 
দ্বিতীয় প্রমো


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত