• মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০
অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২০১৭ ২১:২১:৩৫ প্রিন্ট
ঢালিউডের 'নাম্বার ওয়ান' নায়িকা বুবলী
ঢালিউড নায়িকাদের মাঝে নাম্বার ওয়ান কে? এই প্রশ্নের উত্তর দেয়াটা খুব একটা সহজ হবে না। তবে সার্চ ইঞ্জিন গুগল জানাচ্ছে, বাংলাদেশি নায়িকাদের মাঝে সবচেয়ে জনপ্রিয় নায়িকা এখন বুবলী। বাংলাদেশি নায়িকাদের মাঝে তাকেই সবচেয়ে বেশি খোঁজা হয়েছে।
 
২০১৭ সালে বাংলাদেশি সিনেমার যে নায়িকাকে সবচেয়ে বেশি গুগলে খোঁজা হয়েছে, তিনি বুবলী। সবচেয়ে বেশি সার্চ করা ১০ ব্যক্তির তালিকায় বুবলীর অবস্থান ৯ নম্বরে।
 
ঢালিউডে বুবলীর ক্যারিয়ার শুরু শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে। শাকিব খানের নায়িকা হিসেবেই চলচ্চিত্র অঙ্গনে পরিচিত পান তিনি।
 
এক সময় সংবাদ পাঠিকা হিসেবে কাজ করতেন শবনম বুবলী। চলচ্চিত্র নায়িকা হিসেবে শুরু থেকেই নায়ক হিসেবে জুটি গড়েছেন শাকিবের সঙ্গে। এখন পর্যন্ত যে কটি সিনেমায় কাজ করেছেন, সবকটিতে নায়ক শাকিব খান।
 
শাকিব-অপুর দাম্পত্যের জীবনের জটিলতার কারণেও আলোচিত হয়েছেন বুবলী। কেউ কেউ মনে করেন বুবলীর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতার জন্যই শাকিব-অপুর মাঝে দূরুত্ব তৈরি হয়।
বাংলাদেশকে নিয়ে ‘সার্চেস’, ‘পিপল’ ও ‘নিউজ’— -এই তিনটি ট্রেন্ড প্রকাশ করেছে গুগল। এর মধ্যে ‘পিপল’ অংশে ১০ জনের নামের তালিকা দিয়েছে। তাদের মধ্যে শীর্ষে আছেন সাবিলা নূর। দ্বিতীয় অবস্থানে আছেন মিয়া খলিফা।
 
তিন নম্বরে আছেন ক্রিকেটার তাসকিন আহমেদ। এর পরই আছেন ঢাকাই ছবির নায়ক শাকিব খান। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আছেন পাঁচ নম্বরে। সার্চ ট্রেন্ডে জায়গা করে নিয়েছেন মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেয়া জান্নাতুল নাঈম এভ্রিল। তারপর আছেন ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা।
 
এই তালিকায় ৯ নম্বরে আছেন শবনম বুবলী। তবে সিনেমায় নায়িকাদের মধ্যে সেরা দশে থাকা একমাত্র নায়িকা তিনি।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত