• মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০
অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০১৭ ১৪:৪০:০৪ প্রিন্ট
ভাড়া বাকি ৬৫ লাখ: বাড়ি ছাড়তে হল মল্লিকাকে

বলিউডের আবেদনময়ী নায়িকা ও আইটেমকন্যা মল্লিকা শেরওয়াতের সময়টা ভালো যাচ্ছে না। ভাড়া বাকির কারণে তাকে ছাড়তে হয়েছে প্যারিসের বিলাসবহুল এলাকায় নেয়া অ্যাপার্টমেন্টটি। যে সুখের আশায় সাগর পাড়ি দেয়া, সেই আশায় এখন তার গুড়েবালি।

মল্লিকার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতের স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, প্রায় ৬৫ লাখ রুপির বেশি ভাড়া বাকি পড়ায় মল্লিকা ও তার প্রেমিককে সম্প্রতি অ্যাপার্টমেন্ট থেকে বের করে দিয়েছেন বাড়ির মালিক।

জানা যায়, ২০১৬ সালের নভেম্বর মাসে মুখোশধারী কয়েকজন ব্যক্তির হাতে আক্রান্ত হন মল্লিকা। তার পর থেকেই তিতিবিরক্ত হয়ে ওঠেন তিনি।

মল্লিকার আইনজীবী জানিয়েছেন, সেই ঘটনায় এতটাই বিরক্ত অভিনেত্রী যে, তারা বাড়িভাড়া না দেয়ার সিদ্ধান্ত নেন। এভাবেই তারা নিজেদের ক্ষোভ প্রকাশ করতে চেয়েছিলেন। তবে ভাড়া জমতে জমতে এর সংখ্যাটা অনেক বেশি হয়ে যায়। অন্যদিকে সাম্প্রতিক কিছু কারণে মল্লিকা ও তার প্রেমিক বেশ অর্থকষ্টেও আছেন। এসব কারণেই তিনি ভাড়া পরিশোধ করতে পারেননি।
 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত