• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০৮:১৪:১২ প্রিন্ট
সানী মৌসুমীর রামুজি মিশন
ছিলেন পর্দার জুটি। এরপর প্রেম ও পরিণয়। একসঙ্গে দীর্ঘদিনের সংসার জীবন ওমর সানী ও মৌসুমীর। বিয়ের পর ঢাকাই ছবির নায়ক-নায়িকারা যখন ক্যারিয়ার হারিয়ে ফেলার ভয়ে অস্থির থাকেন সেক্ষেত্রে মৌসুমী ও ওমর সানী একেবারেই ভিন্ন। জুটি হয়ে এখনও নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন তারা। ছেলের রেস্টুরেন্ট ব্যবসায়ও সময় দিচ্ছেন।
 
বর্তমানে এ তারকা জুটি রয়েছেন ভারতের হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে। সেখানে বাংলাদেশের তরুণ নির্মাতা রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ ছবির শুটিং করছেন। শুটিংয়ের পাশাপাশি সেখানের মনোমুগ্ধকর জায়গাগুলোও ঘুরে বেড়াচ্ছেন। সেখানে ঘুরে বেড়ানোর ছবি নিয়মিত ফেসবুকে আপলোড করছেন ওমর সানী। ছবি দেখেই বোঝা যায় কতটা খোশ মেজাজে সময় কাটাচ্ছেন তারা।
 
এ প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘বেশ কয়েকটি ছবিতে আমি ও মৌসুমী একসঙ্গে অভিনয় করছি। এখানে দারুণ সময় কাটছে। জায়গাটাও অনেক সুন্দর। এখানে আমাদের শুটিং শেষ। দেশে ফিরে অন্য ছবির কাজ শুরু করব।’
 
এ ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও ববি। সম্প্রতি ওমর সানী ও মৌসুমী জুটি উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবির শুটিং শেষ করেছে।
 
এছাড়াও হাতে রয়েছে ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘কেউ কথা রাখেনি’ ছবির কাজ। ২০১৭ সালের মতো আগামী নতুন বছরও তাদের ছবির শুটিং নিয়েই ব্যস্ত থাকতে দেখা যাবে।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত