যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ১৮:১৮:১৭ প্রিন্ট
গুগল সার্চে শীর্ষ তালিকায় বাপ্পী কেন?
২০১৭ সাল শেষ। এখন চলছে বিগত বছরের হিসেব নিকেশ। শোবিজ তারকাদের নিয়ে এখন ভক্তরা হিসেব নিকেশ করছেন। বছরের আলোচিত নায়ক কে? 
 
এ নিয়ে দর্শক ভক্তদের যেন কৌতুলের শেষ নেই। ইতিমধ্যে গুগল জানিয়েছে বিদায়ী বছরে কোন তারকাকে সবচেয়ে বেশিবার সার্চ করা হয়েছে। 
 
ঢাকাই ছবির চিত্রনায়কদের মধ্যে এ তালিকায় শীর্ষে রয়েছেন শাকিব খান। তাই শাকিব খানকে শীর্ষ ধরে পরবর্তী শীর্ষ বা আলোচিত নায়কদের তালিকা করতে ব্যস্ত সবাই। 
 
কাজটি সহজ করে দিয়েছে গুগল। কারণ মূলত আলোচিত নায়কদের নামই গুগলে সবচেয়ে বেশিবার সার্চ করা হয়েছে। এর মধ্যে সবাইকে ছাড়িয়ে রয়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। 
 
বিদায়ী বছরে শাকিব খানের পর সর্বাধিক বেশিবার খোঁজা হয়েছে বাপ্পীকে। এরপর আছেন আরিফিন শুভ। গুগল গুগল ট্রেন্ডের গ্রাফে এ চিত্রই এখন জ্বলজ্বল করছে।  
 
যেখানে সবুজ রঙের রেখা শাকিব খানের, হলুদ রেখা বাপ্পী চৌধুরীর আর আরিফিন শুভর বেলায় গুগল দিয়েছে লাল রঙ্গের রেখা।
 
কেন বাপ্পী খোঁজা হয়েছে? 
অভিনয় আর নতুন ছবির মুক্তির মতো নানা বিষয় নিয়েই বছর জুড়ে আলোচনায় ছিলেন বাপ্পী। এ বছর তার ছবি হচ্ছে ‘সুলতানা বিবিয়ানা’। দর্শক ছবিটি ভালোভাবে গ্রহণ করেছিলেন। 
 
এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন নায়িকা আঁচল। এছাড়াও আপন মানুষ ছবিটি নিয়েও আলোচনায় ছিলেন তিনি। 
 
এর বাইরে নানা সময় বিভিন্ন নায়িকাদের জড়িয়ে প্রেমের গুঞ্জন নিয়েও আলোচনায় ছিলেন এ নায়ক। সমসাময়িক এসব ঘটনগুলোর জন্যই বাপ্পীকে শাকিব খানের পরই খোঁজেছেন দেশের দর্শকরা। 
 
বিষয়টি নিয়ে বাপ্পী কী বলছেন? 
গুগলে সার্চে শীর্ষে থাকায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাপ্পী। তিনি বলেন, বিষয়টি আমার জন্য সত্যিই অনেক আনন্দের খবর। প্রথম তালিকায় রয়েছেন শাকিব খান। তিনি আমাদের সিনিয়র নায়ক। তার কথা আালাদা। 
 
তিনি বলেন, তবে আমার সমসাময়িকদের তালিকায় আমাকে দর্শকরা বেশিবার খুঁজেছেন এ জন্য সবাইকে আমার পক্ষ থেকে ভালোবাসা ও কৃতজ্ঞতা। আশা করি আগামী দিনগুলোতেও সবাইকে পাশে পাব।
 
উল্লেখ্য ২০১৭ সালে সার্চ ইঞ্জিন বাংলাদেশ থেকে বেশি খোঁজা হয়েছে এমন তালিকা প্রকাশ করেছিল গুগল। সেই তালিকায় রয়েছেন সাবিলা নূর, মিয়া খলিফা, তাসকিন আহমেদ, শাকিব খান, মোশাররফ করিম, জান্নাতুল নাঈম, মাশরাফি বিন মুর্তজা, তৌহিদ আফ্রিদি, শবনম বুবলী ও আতিফ আসলাম।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত