অনিন্দ্য মামুন    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ২০:১১:০০ প্রিন্ট
তোলপাড় করছেন না আইরিন
দিনভর অনলাইন গণমাধ্যমে প্রকাশ হয়েছে নতুন বছরে 'তোলপাড়' ছবিতে নায়িকা হয়ে অভিনয় করছেন চিত্রনায়িকা আইরিন। নতুন বছরের প্রথম দিন থেকেই ছবিটির শুটিং শুরুর কথাও প্রকাশিত হয়েছে। এবার আইরিনের সঙ্গে যোগাযোগ করে জানা গেল নতুন তথ্য। ব্যক্তিগত কারণে ছবিটিতে তিনি অভিনয় করছেন না বলে জানিয়ছেন। 
 
বাংলাদেশ নাইটস শিরোনামে একটি কনসার্টে অংশ নিতে আইরিন এখন মালয়েশিয়া সফরে রয়েছেন। সেখান থেকেই যুগান্তরের সঙ্গে কথা হয়। 
 
ছবিটি না করার প্রসঙ্গে আইরিন বলেন, ব্যক্তিগত সমস্যার কারণে ছবিটি করতে পারছি না আমি। যদিও দেশের বাইরে থাকায় কথাটি প্রযোজককে এখনও জানানো হয়নি। তবে আমি দেশে ফিরে প্রযোজককে জানাবো। ছবিটির জন্য যে সাইনিংমানি নিয়েছি সেটাও তাকে ফেরত দেবো।
 
তোলপাড় ছবিতে আইরিনের বিপরীতে ছিলেন সনি রহমান। ছবিটি পরিচালনা করবেন  মিজানুর রহমান মিজান। এটি একটি অ্যাকশনধর্মী ছবি। আইরিনের আগেই ছবিটির নায়ক হিসেবে সনি রহমানকে নির্বাচন করা হয়েছিল। এরপর আইরিনকে চূড়ান্ত করেই আজ নির্মাতা খবরটি জানান। 
 
নির্মাতার ঘোষণার পরই সিনেমাটি করা হচ্ছেনা বলে জানালেন আইরিন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত