অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ২৭ ডিসেম্বর, ২০১৭ ১৩:১৩:১৫ প্রিন্ট
বছরের শেষ দিনে চমক দেবেন রজনী!

দক্ষিণী সিনেমার লিভিং লিজেন্ড রজনীকান্ত এবার রাজনীতিতে নামতে যাচ্ছেন। চলতি বছরের শেষ দিনে তিনি জানাবেন সক্রিয় রাজনৈতিক জীবন শুরু করবেন কিনা।

এ উদ্দেশে মঙ্গলবার চেন্নাইয়ে ভক্তদের সঙ্গে সাক্ষাৎ শুরু করেছেন রজনীকান্ত। আগামী এক সপ্তাহ ধরে রাজ্যের ১৮ জেলার অসংখ্য ভক্তের সঙ্গে তিনি কথা বলবেন। এর পর তিনি রাজনীতিতে নামার ঘোষণা দেবেন বলে মনে করছে সংশ্লিষ্ট মহল।

ভক্তদের সঙ্গে সাক্ষাতে রজনী বলেন, রাজনীতিতে আমি নতুন নই। আমার শুধু একটু দেরি হয়ে গেছে। ঈশ্বরের ইচ্ছা হলে আমি রাজনীতিতে পা রাখব। ৩১ ডিসেম্বরে আপনারা আমার রাজনৈতিক পরিকল্পনা সম্পর্কে জানতে পারবেন।

তিনি বলেন, রাজনীতিটা আসলে যুদ্ধের ময়দানের মতো। আপনি যদি যুদ্ধের ময়দানে পা রাখেন তবে জিততেই হবে।

তিনি আরও বলেন, আমি জানি, কী কী ফাঁদ রয়েছে। আবার রাজনীতির কোন কোন সুবিধা রয়েছে তাও জানি। তবে এই ফাঁদগুলোর জন্যই রাজনীতিতে আসতে এতটা দ্বিধাগ্রস্ত আমি।

গত কয়েক মাস ধরে তামিল রাজনীতির অন্দরমহলে একাধিক প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল।

রজনীকান্ত কি রাজনীতিতে আসছেন? তিনি কি বিজেপিতে যোগ দেবেন? নাকি নিজে দল গড়বেন? দক্ষিণী ফিল্মের দেবতা নিজেও সে জল্পনা উসকে দিয়েছেন বারবার।

রাজনীতিতে পা রাখা নিয়ে কখনও বলেছেন- ঝড়ের জন্য তৈরি থাকুন। আবার কখনও বলেছেন- ঈশ্বরের ইচ্ছা হলে কালকেই রাজনীতিতে আসব।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত