আনন্দনগর প্রতিবেদক    |    
প্রকাশ : ২৭ ডিসেম্বর, ২০১৭ ১৫:৩৭:৪৮ প্রিন্ট
লোকাল বাসে তারা
নির্মিত হয়েছে ছয় পর্বের ধারাবাহিক নাটক লোকাল বাস। এটি পরিচালনা করেছেন আনোয়ার হোসেন। সম্প্রতি একটি লোকাল বাসে করে পুরো ঢাকা শহর ঘুরে ঘুরে শুটিং করা হয় এ নাটকটির। 
 
নাটকটি সম্পর্কে নির্মাতা আনোয়ার হোসেন যুগান্তরকে বলেন, আমি প্রায়ই শুটিংয়ের কাজে উত্তরায় যাতায়াত করতাম সিএনজিতে। কিন্তু ইদানীং যাতায়াতের মাধ্যম হিসেবে বেছে নিয়েছি লোকাল বাস। 
 
আসা যাওয়ার পথে যাত্রীদের ও গাড়ির ড্রাইভার এবং হেল্পারদের আচার আচরণ লক্ষ্য করি। অনেক সময় যাত্রীরা বাসের স্টাফদের সাথে খারাপ ব্যবহার করেন। আবার কখনো স্টাফরা যাত্রীদের সাথে। 
 
চলতি পথে নানান রকমের লোক গাড়িতে উঠা নামা করেন। এই প্রত্যেকটি চরিত্রকে আমি আমার এই নাটকে স্থান দেয়ার চেষ্টা করেছি। 
 
আমি মনে করি প্রত্যেকটি লোকাল বাসের মালিকদের মাঝে মধ্যে বাসে উঠে দেখা দরকার দৈনন্দিন ঘটনাগুলো। তাহলে বুঝতে পারবেন যাত্রী এবং স্টাফদের কত কি ঝামেলা পোহাতে হয়। 
 
আর এ সকল বিষয় চিন্তা করেই নাটকটি নির্মাণ করি। আশাকরি দর্শক খুবই মজা পাবেন। 
 
এ নাটকের অভিনয় শিল্পীরা হলেন, ফারুক আহমেদ, শবনম পারভিন, বড়দা মিঠু, মিলন ভট্ট, অপু, তন্নি, হুমায়ুন কাবেরী, রেশমী রেশমাসহ আরও অনেকে। 
 
সিডি চয়েজ মিউজিকের ব্যানারে নির্মিত এ ধারাবাহিকটি খুব শিগগিরি ইউটিউবে প্রচারে আসবে বলে নির্মাতা জানিয়েছেন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত