প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০১৭ ১২:৩৬:১৩ প্রিন্ট
এসআইবিএলে নতুনদের ক্যারিয়ার গড়ার সুযোগ

নতুনদের ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘প্রবেশনারি অফিসার’ পদে এ নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : ব্যাংক ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতকোত্তর (এমবিএম), যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ অথবা বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়াবলিতে স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রার্থীদের শিক্ষাজীবনের সব ক্ষেত্রের ফল মিলিয়ে ন্যূনতম মোট ১০ পয়েন্ট থাকতে হবে। এর মধ্যে কমপক্ষে দুটি প্রথম বিভাগ বা সিজিপিএ-৩.০০ থাকতে হবে। তবে কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। এছাড়া কম্পিউটারে মাইক্রোসফট ওয়ার্ড ও এক্সেল চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে।

বয়স : প্রার্থীর বয়স ২০১৭ সালের ৩১ জানুয়ারি অনুযায়ী সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।
বেতন : নিয়োগপ্রাপ্তদের প্রথম এক বছরের শিক্ষানবিসকালীন বেতন হবে প্রতি মাসে ৪০ হাজার টাকা। সফলভাবে শিক্ষানবিসকাল শেষে নিয়োগপ্রাপ্তদের ‘সিনিয়র অফিসার’ পদে পদোন্নতি দেয়া হবে এবং ব্যাংকের বেতন-ক্রম অনুসারে বেতন দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা সোস্যাল ইসলামী ব্যাংকের ওয়েবসাইট (www.siblbd.com) থেকে অনলাইনে নির্দেশনা অনুযায়ী আবেদন করতে হবে।

আবেদন শেষে প্রার্থীদের অনলাইনে পূরণকৃত আবেদন ফরমটি প্রিন্ট করে প্রার্থীর শিক্ষাজীবনের সব সনদের অনুলিপিসহ ‘সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, হিউম্যান রিসোর্সেস ডিভিশন, এসআইবিএল, কর্পোরেট অফিস, সিটি সেন্টার, ৯০/১ মতিঝিল সি/এ, ঢাকা-১০০০’ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন করার সুযোগ থাকছে ৯ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দৈনিক প্রথম আলো পত্রিকায় ২০ জানুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন।
 

 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত