প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ১০ মার্চ, ২০১৭ ০৮:৩০:২২ প্রিন্ট
মধুমতি ব্যাংকে ১৩৪ জনবল নিয়োগ

ব্যাংকিং সেক্টরে ক্যারিয়ার গড়ার সূবর্ণ সুযোগ এনে দিয়েছে বেসরকারি মধুমতি ব্যাংক লিমিটেড। ব্যাংকটির হেড অফিসের বিভিন্ন বিভাগে ১০৪ জন এবং বিভিন্ন ব্রাঞ্চে ৩০ জনসহ মোট ১৩৪ জনকে নতুন নিয়োগ দেয়া হবে।

এ লক্ষ্যে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মধুমতি ব্যাংক। আগ্রহী থাকলে আপনিও আবেদন করতে পারেন এসব পদে। সবিস্তারে জানতে www.modhumotibankltd.com/recruitment এই লিংকে গিয়ে বিজ্ঞপ্তিটিতে চোখ বুলাতে পারেন। বিস্তারিত জানাচ্ছেন এম এ রহমান

সংশ্লিষ্ট বিভাগ ও পদসমূহ : মধুমতি ব্যাংকের হেড অফিসের আওতাধীন মধুমতি ব্যাংক ট্রেনিং ইন্সটিটিউটে এফভিপি, ভিপি, ইও, এসইও এবং পিও; লোন রিকভারি বিভাগে এভিপি ও এফভিপি, সিআরএম বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি, এফভিপি, ভিপি ও এসভিপি; আরএমজি বিভাগে পিও, এফএভিপি, এভিপি, এফভিপি ও ভিপি; ব্র্যান্ডিং কমিউনিকেশন অ্যান্ড মার্কেটিং বিভাগে এসইও, পিও; এসএমই ব্যাংকিং বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি ও এফভিপি; রিটেইল ব্যাংকিং বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি ও এভিপি; এজেন্ট ব্যাংকিং বিভাগে এফও, এও, জেও, অফিসার, এসও, ইও এবং এসইও; কার্ড ডিভিশনে ইও, এসইও, পিও এবং এফএভিপি; হিউম্যান রিসোর্সেস বিভাগে ইও এবং এসইও; আইসিটি বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি, এফভিপি ও ভিপি; ক্যাপিটাল মার্কেট বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি ও এফভিপি; ট্রেড সার্ভিসেস বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি, এভিপি, এফভিপি ও ভিপি; এনআরবি বিভাগে অফিসার, ইও, এসইও, পিও, এফএভিপি; এএমএল অ্যান্ড সিএফটি বিভাগে ইও, এসইও, পিও, এফএভিপি ও এভিপি; এসটাবলিশমেন্ট অ্যান্ড কমন সার্ভিসেস ডিভিশনে ইও, এসইও, পিও এবং এফএভিপি; ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্লায়ান্স বিভাগে ইও, এসইও, পিও এবং এফএভিপি; ম্যানেজমেন্ট ইনফরমেশন সার্ভিসেস বিভাগে ইও, এসইও, পিও এবং এফএভিপি; ব্যাংকিং অপারেশনস বিভাগে ইও, এসইও, পিও এবং এফএভিপি; ট্রেজারি ফ্রন্ট অফিসার পদে ইও, এসইও, পিও, এফএভিপি ও এভিপি; পলিসি অ্যান্ড অ্যানালাইসিস ডিভিশনে ইও, এসইও, পিও, এফএভিপি এবং বিএসিএইচ অ্যান্ড আরটিজিএস বিভাগে ইও, এসইও, পিও ও এফএভিপি পদে এই নিয়োগ দেয়া হবে। এছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী মধুমতি ব্যাংকের বিভিন্ন ব্রাঞ্চের বিভিন্ন বিভাগে মোট ৩০ ধরনের পদে জনবল নিয়োগ দেয়া হবে। শাখাগুলোতে ব্রাঞ্চ ম্যানেজার বিভাগে (এভিপি, এফভিপি, ভিপি, এসভিপি), ম্যানেজার অপারেশনস বিভাগে (এসইও, পিও, এফএভিপি, এভিপি, এফভিপি), ক্রেডিট বিভাগে (ইও, এসইও, পিও, এফএভিপি), ট্রেড ফাইন্যান্স বিভাগে (ইও, এসইও, পিও, এফএভিপি), জেনারেল ব্যাংকিং বিভাগে (অফিসার, ইও, এসইও, পিও, এফএভিপি), প্রায়োরিটি ব্যাংকিং বিভাগে (ইও, এসইও, পিও, এফএভিপি) এবং ক্যাশ বিভাগে (অফিসার, এসও, ইও, এসইও) নিয়োগ হবে।

যোগ্যতা : এসব পদে আবেদনের জন্য প্রার্থীদের যে কোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, যে কোনো ব্যাংকে কর্মরত প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। ফ্রেশারদের আবেদনের প্রয়োজন নেই। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না। প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা মধুমতি ব্যাংকের ওয়েবসাইট (www.modhumotibankltd.com/career/) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন।

ডেটলাইন : এরইমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আবেদন করার সুযোগ থাকছে ১২ মার্চ, ২০১৭ পর্যন্ত।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত