অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ১৩:৪৪:৪৬ প্রিন্ট
র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে জাঁকজমক বড়দিন উৎসব
২৫ ডিসেম্বর খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন। দিনটি উদযাপন উপলক্ষ্যে রাজধানীর র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে রয়েছে জাঁকজমকপূর্ণ আয়োজন। বড়দিনকে সামনে রেখে পুরো লবী এরিয়ায় রয়েছে বিশেষ আলোকসজ্জা এবং নানা আয়োজন।
 
বড়দিন উপলক্ষে নান্দনিক সাজে সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি-টি। আয়োজন করা হয়েছে দেশের সর্ববৃহৎ জিঞ্জার ব্রেড প্রদর্শনী। প্রদর্শনীতে থাকবে দোতলা জিঞ্জার ব্রেড টাওয়ার, স্নোম্যান ভিলেজ, ইলেক্ট্রিক জিঞ্জার ব্রেড উইন্ডমিল এবং এলইডি লাইটের বিশাল সমাহার। লবী এরিয়ার বিভিন্ন স্টলে পাওয়া যাবে পরিবার ও স্বজনদের পছন্দমতো বড়দিন উপহার এবং বেকারী পণ্য।
 
বড়দিনের আগের দিন ২৪ ডিসেম্বর ওয়াটার গার্ডেন ব্রাসারিয়েতে থাকছে স্পেশাল বড়দিন ডিনারের আয়োজন। শেফরা সেদিন বিভিন্ন বড়দিন স্পেশাল খাবার পরিবেশন করবেন। থাকবে স্পেশাল স্ট্রবেরি বেলজিয়ান চকোলেট ফাউন্টেইন। ডিনার আয়োজন চলবে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১১ টা পর্যন্ত। 
 
বড়দিনের স্পেশাল ক্যারোলার পারফর্ম্যান্স দেখা যাবে ২৪ ও ২৫ ডিসেম্বর সন্ধ্যা ৬ টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত। ২৫ ডিসেম্বর বড়দিনে র‍্যাডিসন হয়ে উঠবে আরো উৎসব মুখর। ওয়াটার গার্ডেন ব্রাসেইরে-তে ঐদিন থাকবে স্পেশাল লাঞ্চ এবং ডিনার। 
 
শেফ জেড ঐদিন হাজির হবেন 'ক্রিস্টমাস ফিস্ট' নিয়ে, যেখানে থাকবে বিশেষ অথেন্টিক ক্র্যানবেরি সস দিয়ে অস্ট্রেলিয়ান টার্কি রোস্ট রেসিপি।শেফ জেড আর্চডিকনের তৈরি ছয় কোর্সের বিশেষ মিল পাওয়া যাবে ২৪ এবং ২৫ ডিসেম্বর।
 
ছোট্ট সোনামনিদের জন্য দুপুর ৩ টা থেকে দুপুর ৪ টা পর্যন্ত বড়দিনের বিশেষ আকর্ষণ নিয়ে উপহারের ঝুলি নিয়ে হাজির হবেন সান্তা ক্লজ। সান্তা রাত ৮ টায় আবারো আসবেন। বড়দিনের এই উৎসব আনন্দ উপভোগ করতে আরও বিস্তারিত জানা যাবে https://www.fb.com/RadissonBluDhaka/ এই ঠিকানায়। 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত