যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২০ ডিসেম্বর, ২০১৭ ০১:২০:৫৪ প্রিন্ট
অবশেষে উৎপল ফিরেছে

নিখোঁজের আড়াই মাস পর তরুণ সাংবাদিক উৎপল দাস ফিরেছেন।  মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা এলাকায় তাকে পাওয়া যায়।

রাতেই তিনি তার গ্রামের বাড়ি নরসিংদীর রায়পুরার রাধানগর এলাকার বাসায় ফিরে গেছেন। তাকে কী অবস্থায় পাওয়া গেছে বিষয়টি তাৎণিকভাবে জানা যায়নি।

এ বিষয়ে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে সাংবাদিক উৎপল দাসের সঙ্গে কথা হয়। তিনি বলেন, 'আমি এখন নারায়ণগঞ্জের রূপগঞ্জে আছি। ভালো আছি। এই মুহূর্তে এর বেশি কিছু বলতে চাই না।'

উৎপল দাস একটি অনলাইন নিউজ পোর্টালে সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত। গত ১০ অক্টোবর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

তিনি রাজধানীর ফকিরাপুল ১ নম্বর গলিতে ভাড়া বাসায় থাকতেন। ১০ অক্টোবর দুপুরে তিনি রাজধানীর মতিঝিলে অফিস থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন।

নিখোঁজের ১২ দিন পর তার সন্ধান চেয়ে ২২ অক্টোবর মতিঝিল থানায় জিডি করে অনলাইন পোর্টাল কর্তৃপক্ষ।

পরদিন ২৩ অক্টোবর আরেকটি জিডি করেন সাংবাদিক উৎপলের বাবা চিত্তরঞ্জন দাস।  উৎপল নিখোঁজ হওয়ার পর তার পরিবার, সহকর্মী ও বন্ধুবান্ধব বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন।

পরে তারা আড়াই মাস ধরে উৎপলের সন্ধান চেয়ে বিভিন্ন কর্মসূচি পালন করেছেন। তার পরিবার ঢাকায় সংবাদ সম্মেলনও করেছিল।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত