প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ২৭ জুলাই, ২০১৭ ০৮:৩৭:১৬ প্রিন্ট
রাস্তার তাপে ভাজা হল ডিম!

সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) কয়েক দিন ধরে চলছে প্রচণ্ড তাপপ্রবাহ। গরমে নাভিশ্বাস উঠেছে প্রাণিকুলে। পরিস্থিতি এমন পর্যায়ে যে, সড়কে ফ্রাই প্যানে ডিম ভাজা যাচ্ছে।

বাস্তবেই এমনটি করে দেখিয়েছে ইউএইর দুবাইভিত্তিক চ্যানেল ‘ফাতাফিট’। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে এ সংক্রান্ত একটি ভিডিও প্রকাশ করেছে চ্যানেলটি।

ভিডিওতে দেখা যায়, দুবাইয়ে তপ্ত রাস্তার ওপর একটি ডিম ভাজছেন এক ব্যক্তি। তার গায়ে বাবুর্চির মতো পোশাক পরা।

ভিডিওর শুরুতে তিনি বলছেন, ‘আজ আমরা দাবদাহে রাস্তায় ডিম ভাজছি। তাপমাত্রা ৫০ ডিগ্রির মতো।’ এরপর ফ্রাই প্যানে তেল ঢালেন তিনি এবং তাতে ডিম ভেঙে দেন।

পরে ১০ মিনিটের মতো নাড়াচাড়া করার পর ডিমটি ভাজা হয়ে যায়। তীব্র রোদে ডিম ভাজার ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে।

প্রকাশিত হওয়ার পর প্রথম ২৪ ঘণ্টায় এটি দেখা হয়েছে ৩০ হাজার বারের বেশি। ইউএই’র আবহাওয়া দফতরের তথ্য অনুযায়ী, দেশটিতে গড় তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াসের বেশি।

মঙ্গলবার দেশটির মুখারিজ এলাকায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪৮.১ ডিগ্রি সেলসিয়াস।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত