চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ২৭ ডিসেম্বর, ২০১৭ ২২:১২:১৯ প্রিন্ট
নির্বাচন দিলে আ’লীগ ৩০টির বেশি সিট পাবে না
দেশে দুর্নীতি ও লুটপাটের মহোৎসব চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।
 
তিনি বলেন, চাল, পেঁয়াজ, বিদ্যুৎ, গ্যাস, পানিসহ সব নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম সাধারণ মানুষের নাগালের বাইরে। সরকার জনবচ্ছিন্ন হয়ে গেছে। এই অবস্থায় জাতীয় সংসদ নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না।
 
বুধবার সকাল ১০টায় নগরীর মুসলিম ইন্সটিটিউট হলে এক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল নোমান এসব কথা বলেন।
 
সদ্য প্রয়াত চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর স্মরণে এ শোকসভার আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল ফোরাম।
 
৫ জানুয়ারী মার্কা প্রার্থী ও ভোটারবিহীন কোনো নির্বাচন বাংলাদেশে আর হতে দেয়া হবে না উল্লেখ করে নোমান বলেন, বিএনপির রাজনীতি হচ্ছে মুক্তিযুদ্ধের রাজনীতি। যেখানে মুক্তিযুদ্ধের রাজনীতি থাকবে না, সেখানে সংগঠন হবে না।
 
জেল, জুলুম, মিথ্যা মামলা ও হামলা রাজনৈতিক নেতাদের নিত্যসঙ্গী, এগুলোকে যারা আলিঙ্গন করতে পারবে না, তারা নেতৃত্ব দিতে পারবে না মন্তব্য করেন তিনি।
 
চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি নাজিমুর রহমানের সভাপতিত্বে ও সাবেক সদস্য সচিব ইয়াছিন চৌধুরী লিটনের সঞ্চালনায় শোকসভায় অন্যদের বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, মাহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন, আবু সুফিয়ান, নাজিম উদ্দিন, ইকবাল হোসেন, জসীম উদ্দিন শিকদার, নুরুল আমিন, শাখাওয়াত জামাল দুলাল, মোশারফ হোসেন দিপ্তী, আহমেদুল আলম রাসেল, নূর মোহাম্মদ, ইউনুচ চৌধুরী বক্তব্য দেন। 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত