• শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮
যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২৭ ডিসেম্বর, ২০১৭ ২২:২০:২৬ প্রিন্ট
এই প্রথম সুন্দর একটি নির্বাচন হয়েছে: এরশাদ

রংপুর সিটি কর্পোরেশনে সুষ্ঠু নির্বাচন হয়েছে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশে এই প্রথম সুন্দর একটি নির্বাচন হয়েছে।

বুধবার একদিনের ব্যক্তিগত সফরে গিয়ে চট্টগ্রামের একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

জাতীয় পার্টির নেতাকর্মীরা জেগে উঠেছে ও সবাই ঐক্যবদ্ধ উল্লেখ করে এরশাদ বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি একটি ফ্যাক্টর হিসেবে দাঁড়িয়েছে। জাতীয় পার্টিকে সবাই সঙ্গে নিতে চাচ্ছে। তবে নেতাকর্মীদের ওপর নির্ভর করছে তারা কার সঙ্গে জোট বাঁধবে।

তিনি বলেন, জাতীয় পার্টি সংগঠিত হচ্ছে। ৩০০ আসনে আমাদের প্রার্থী আছে। কতজন জয়ী হতে পারে, সে ব্যাপারে এখনও নিশ্চিত নই।

তবে রংপুরে বিপুল ভোটে বিজয়ের পর কর্মীদের মধ্যে উৎসাহ সৃষ্টি হয়েছে বলে উল্লেখ করেন এরশাদ।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর অনুষ্ঠিত রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে এক লাখ ৬০ হাজার ৪৮৯ ভোট পেয়ে জয়ী হন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে মোস্তাফিজার রহমান মোস্তফা। তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীক নিয়ে মেয়র শরফুদ্দিন আহমেদ ঝন্টু পান ৬২ হাজার ৪০০ ভোট। আর ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির কাওসার জামান বাবলা পান ৩৫ হাজার ১৩৬ ভোট।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত