যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২৭ ডিসেম্বর, ২০১৭ ২২:৩২:০৪ প্রিন্ট
নির্বাচন বানচাল করতেই খালেদা জিয়ার সহায়ক সরকারের প্রস্তাব: ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন ও গণতন্ত্রের মুখোশ পরে নির্বাচন বানচাল করতেই সহায়ক সরকারের প্রস্তাব দিয়েছেন খালেদা জিয়া। সেইসঙ্গে দুর্নীতি-সন্ত্রাসের বিচার থেকে বাঁচতে নির্বাচনকে দরকষাকষির হাতিয়ার বানাতে চান তিনি।

বুধবার বিকালে ঢাকার রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন প্রাঙ্গণে জাসদের নির্বাচন বানচালের চক্রান্ত মোকাবেলা শীর্ষক সমাবেশ ও র‌্যালিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ইনু বলেন, দেশ যখন সাংবিধানিক প্রক্রিয়ায় নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি ও খালেদা জিয়া গণতন্ত্র-নির্বাচনের মুখোশ পরে সহায়ক সরকারের ফাঁদ পেতে তা বানচাল করতে চান। মনে রাখতে হবে, নির্বাচন কোনো দরকষাকষির হাতিয়ার নয়।

এ অবস্থায় দেশের সামনে চারটি চ্যালেঞ্জ উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, নির্বাচন বানচালের চক্রান্ত মোকাবেলা, যথাসময়ে নির্বাচন অনুষ্ঠান, বিএনপি-খালেদা-জঙ্গি-রাজাকার চক্রকে ক্ষমতার বাইরে রাখা ও উন্নয়নের ধারা এগিয়ে নেয়াই এখনকার সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

জাসদ সহ-সভাপতি ফজলুর রহমান বাবুলের সভাপতিত্বে দলীয় নেতাদের মধ্যে সাধারণ সম্পাদক শিরীন আখতার, শওকত রায়হান, নূরুল আখতার, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত প্রমুখ সমাবেশে বক্তব্য রাখেন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত