ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি    |    
প্রকাশ : ০৯ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ফরিদগঞ্জে ছাত্রী পেটানো সেই শিক্ষক বরখাস্ত
ফরিদগঞ্জে ক্লাস চলাকালে স্কুলের সহপাঠীদের সঙ্গে কথা বলার অপরাধে ছাত্রীকে পেটানোর দায়ে খণ্ডকালীন শিক্ষক তছলিম আহমেদকে বিদ্যালয় থেকে বরখাস্ত করা হয়েছে। শনিবার বিকালে ফরিদগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ফরিদগঞ্জ এআর মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল। এ সময় বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও ওই শিক্ষার্থীর বাবা-মা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে প্রধান শিক্ষক বলেন, নিয়মবহির্ভূতভাবে লাঠি দিয়ে পেটানো ও রোদ্রে দাঁড় করানোর ঘটনায় তিনি বিদ্যালয়ের পক্ষ থেকে লজ্জিত। তিনি বলেন, প্রাথমিক অনুসন্ধানে তার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে বরখাস্ত করা হয়েছে। উল্লেখ্য, বৃহস্পতিবার ক্লাসে কথা বলার অপরাধে বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস মমকে পিটিয়ে ও রোদ্রে দাঁড় করিয়ে রাখেন তছলিম আহমেদ নামে খণ্ডকালীন এক শিক্ষক।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত