চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ০৯ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
শিক্ষার্থীদের সুনাগরিক হওয়ার সব গুণাগুণ অর্জন করতে হবে
আ জ ম নাছির উদ্দীন
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি মূল্যবোধ সম্পন্ন মানুষ হতে হবে। পরিবার, সমাজ ও দেশের প্রতি দায়িত্ব ও কর্তব্যবোধ থেকে অধ্যয়ন এবং সুনাগরিক হওয়ার সব গুণাগুণ শিক্ষার্থীদের অর্জন করতে হবে। শনিবার কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর ওরিয়েন্টেশন ক্লাস উদ্বোধন, বৃক্ষরোপণ, টাইম অ্যান্ড অ্যাটেন্ডেন্ট টার্মিনাল ও ক্যান্টিন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।
ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শিক্ষাবিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ২৪নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন। স্বাগত বক্তব্য রাখেন আমিনুল হক খান।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত