রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি    |    
প্রকাশ : ০৯ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
কমলনগরে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের সমর্থকদের সংঘর্ষ
লক্ষ্মীপুরের কমলনগরের চরকাদিরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আবদুর রবের সঙ্গে বর্তমান সদস্য বেলাল মেম্বারের লোকজনের মধ্যে দুই দফা সংঘর্ষে উভয়পক্ষের ৭ জন আহত হয়েছেন। শুক্রবার রাতে স্থানীয় সরকারি দীঘিরপাড় ও সন্ধ্যায় রববাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা হলেন- আবদুর রব, আলমগীর হোসেন, মো. সাইফুল ও নুরুল ইসলাম। অপর পক্ষের আহত হয়েছেন বেলাল মেম্বারের দুই ভাই ও মামা। তাদের নাম জানা সম্ভব হয়নি। উভয় পক্ষের আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, চর কাদিরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সরকারি দীঘির পাড়ের একটি ঘরে স্বামী-স্ত্রী পরিচয়ে দু’জন নারী-পুরুষ গত এক-দেড়মাস ধরে বসবাস করে আসছেন। বর্তমান ইউপি সদস্য বেলাল মেম্বারের লোকজনের অভিযোগ তারা বিয়ে না করে অবৈধভাবে থাকছেন। সাবেক ইউপি সদস্যের লোকজনের দাবি তারা দু’জন স্বামী-স্ত্রী। এ নিয়ে দু’পক্ষ কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত