• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
কক্সবাজার প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
রাস্তায় ময়লা ফেলা বন্ধে জরিমানার বিধান করা হবে
কক্সবাজার জেলা প্রশাসক
কক্সবাজারের জেলা প্রশাসক মো. আলী হোসেন বলেছেন, শহর সুন্দর এবং পরিচ্ছন্ন রাখতে নাগরিকদের আন্তরিকতা ও ভূমিকা অপরিহার্য। ময়লা আবর্জনা ফেলার জন্য পৌরসভার নির্দিষ্ট ডাস্টবিন করে দিয়েছেন। কিন্তু সেখানে ময়লা না ফেলে নাগরিকরা নালায় এমনকি রাস্তায় ময়লা ফেলে। তিনি বলেন, আমি মনে করি নালা ও রাস্তায় যারা ময়লা ফেলে তাদের জরিমানা হওয়া উচিত। আগামীতে শহরের সৌর্ন্দয্য বৃদ্ধির জন্য তা করা হবে। বৃহস্পতিবার কক্সবাজার পৌরসভার আয়োজনে হোটেল-মোটেল জোন এবং আবাসিক এলাকায় ডাস্টবিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কাউন্সিলর সিরাজুল হক, আশরাফুল হুদা ছিদ্দিকি জামশেস, জিসান উদ্দিন, আকতার কামাল, ছালামত উল্লাহ বাবুল, কহিনুর আক্তার, মনজুমননাহার, হুমায়রা বেগম, পৌর সচিব রাসেল চৌধুরী প্রমুখ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত