বান্দরবান প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
থানচিতে প্রতিমন্ত্রী আসায় পর্যটকদের ভ্রমণে নিষেধাজ্ঞা
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সফরের কারণে বান্দরবানের থানচিতে দু’দিন পর্যটকদের ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করেছে উপজেলা প্রশাসন। ফলে বৃহস্পতি এবং শুক্রবার উপজেলার আকর্ষণীয় পর্যটন স্পট নাফাকুম, অমিয়কুম, রেমাক্রী, বড়পাথরসহ দর্শনীয় স্থানগুলোতে পর্যটকরা ভ্রমণ করতে পারবেন না। এদিকে সফরকালে বৃহস্পতিবার সকালে থানার কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও থানচি থেকে ছান্দাকপাড়া পর্যন্ত সড়কে কাজের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।
ইউএনও জাহাঙ্গীর আলম জানান, দু’দিনের সফরে থানচিতে এসেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী। সফরে তার সঙ্গে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক দলের ৫০ জনের অধিক গুরুত্বপূর্ণ ব্যক্তির প্রতিনিধি দল রয়েছেন। মন্ত্রীর আগমনে অনেক লোকের সমাগম ঘটেছে এখানে। তাদের যাতায়াতের জন্য নৌকা এবং থাকার জন্য পর্যাপ্ত আবাসনের প্রয়োজন। এই সময়ে পর্যটকরা থানচির তিন্দু ও রেমাক্রি ভ্রমণ করলে যাতায়াত ও আবাসনে সমস্যা হতে পারে। বিষয়টি বিবেচনায় নিয়ে মঙ্গলবার আইনশৃঙ্খলা কমিটির সভায় দু’দিনের জন্য পর্যটক ভ্রমণ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।
এ সময় অন্যদের মধ্যে বলিপাড়া ৫৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল হাবিবুল করিম, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, লক্ষ্মীপদ দাশ, আবদুল আজিজ, ক্যাহ্লাচিং মারমা, জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত