• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
খাগড়াছড়ি প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ইউপিডিএফের সড়ক অবরোধে অচল খাগড়াছড়ি : আটক ৪
খাগড়াছড়িতে নবগঠিত ইউপিডিএফ (গণতান্ত্রিক) কমিটিকে রাষ্ট্রীয় মদদে ‘নব্য মুখোশ-বোরকা বাহিনী’ আখ্যায়িত করে ইউপিডিএফের (প্রসীত খীসা) আহ্বানে খাগড়াছড়িতে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ কর্মসূচি পালিত হয়েছে। এতে জেলার অভ্যন্তরীণ যোগাযোগ এবং জেলার সঙ্গে ঢাকা, চট্টগ্রাম এবং ফেনীসহ দেশের বিভিন্ন প্রান্তের যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে বিপাকে পড়ে জেএসসি পরীক্ষার্থী ও স্থানীয় বাসিন্দারা। অবরোধের মধ্যে সাজেকগামী শত শত পর্যটক খাগড়াছড়ি শহরে আটকা পড়ে।
অবরোধ চলাকালে বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ির খবং পড়িয়া এলাকায় আঞ্চলিক মহাসড়কে টায়ারে আগুন দেয় পিকেটাররা। এ সময় পুলিশের সঙ্গে পিকেটারদের ধাওয়া-পাল্টাধাওয়া হয়। জেলার পানছড়ি, দীঘিনালা, মহালছড়িসহ বিভিন্ন উপজেলায় অবরোধ পালিত হচ্ছে।
খাগড়াছড়ি সদর থানার ওসি তারেক মো. আবদুল হান্নান বলেন, গাড়ি ভাঙচুরের ঘটনায় ইউপিডিএফ কর্মী মংলাপ্রু মারমা, নিরস কিশোর ত্রিপুরা, রুইসা অং মারমা ও অলু চাকমাকে আটক করা হয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত