প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সংক্ষিপ্ত সংবাদ
চট্টগ্রামে গৃহবধূর লাশ উদ্ধার
চট্টগ্রাম ব্যুরো
নগরীর চান্দগাঁও থানার পশ্চিম মোহরা এলাকার নিজ বাসা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রোশনি আকতার। তিনি ওই এলাকার মো. ইউনুসের স্ত্রী। বুধবার রাত ১০টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ওসি আবুল বাশার বলেন, প্রাথমিকভাবে ঘটনাটিকে হত্যাকাণ্ড বলে সন্দেহ হওয়ায় নিহতের স্বামী ইউনূসকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি দাবি করেছেন, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়ার একপর্যায়ে স্ত্রী রোশনিকে থাপ্পড় দেন। এরই একপর্যায়ে রোশনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তবে ঘটনার পর ইউনূস তার স্ত্রীর লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ফেলেন। এ কারণেই মূলত তাকে ঘিরে সন্দেহের সৃষ্টি হয়।
নোবিপ্রবিতে কৃষি দিবসে র‌্যালি
নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) জাতীয় কৃষি দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামানের নেতৃত্বে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়। পরে ভিসি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম সংলগ্ন প্রবেশমুখে একটি বৃক্ষরোপণ করেন। কৃষি বিভাগের আয়োজনে কর্মসূচিসমূহে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, বিভাগের চেয়ারম্যান ড. আতিকুর রহমান ভূঞা প্রমুখ অংশ নেন।
খাগড়াছড়ি যুব মহিলা লীগের কমিটি
খাগড়াছড়ি প্রতিনিধি
জেলা যুব মহিলা লীগের কমিটি গঠন করা হয়েছে। খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরাকে আহ্বায়ক এবং ফারজানা আজমকে সদস্য সচিব করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার সকালে নবগঠিত কমিটি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সঙ্গে শুভেচ্ছাবিনিময় করেন।
লক্ষ্মীপুরে শিশুকে মারধরের ঘটনায় মামলা
লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরে অসামাজিক কাজের অভিযোগ এনে চা দোকানের কর্মচারী শিশু সোহেলকে (১০) গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় মামলা হয়েছে। বুধবার রাতে সোহেলের মা আনোয়ারা বেগম বাদী হয়ে ৩ জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় মামলা করেন। রাতেই অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার জবিউল্যাহ পাটোয়ারী ও কালু পাটোয়ারীকে আদালতে পাঠানো হয়। প্রসঙ্গত, মঙ্গলবার স্থানীয় জবিউল্যা পাটোয়ারী ও কালু পাটোয়ারী তাদের গরুর সঙ্গে অসামাজিক কাজ করার অভিযোগ এনে সোহেলকে গাছের সঙ্গে রশি দিয়ে কয়েক ঘণ্টা বেঁধে রাখে।
ফরিদগঞ্জে ভাটিয়ালপুর-হরিণা সড়ক সংস্কার শুরু
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
ফরিদগঞ্জের ভাটিয়ালপুর-হরিণা সড়কের ৬ কোটি টাকা ব্যয়ে ১১.২৯ কিলোমিটার সড়কের সংস্কার কাজের উদ্বোধন হয়েছে। বুধবার সন্ধ্যায় সড়কের উদ্বোধন করেন, ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি। গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরীর পরিচালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক আবুল কাশেম, আলমগীর হোসেন স্বপন, কামাল হোসেন মিজি প্রমুখ উপস্থিত ছিলেন।
চট্টগ্রামে ইয়াবাসহ যুবক আটক
চট্টগ্রাম ব্যুরো
দেড় হাজার পিস ইয়াবাসহ মো. সোহেল নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকা থেকে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। সোহেল কক্সবাজারের উখিয়া উপজেলার সেকান্দারপাড়ার পাগলিরবিল এলাকার মুজিবুর রহমানের ছেলে।




আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত