যুগান্তর ডেস্ক    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
হত্যা মামলার আসামিসহ আটক ১৭
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া নানা অভিযোগে বিভিন্ন স্থান থেকে আরও ১৬ জনকে আটক করা হয়। মঙ্গলবার রাত ও বুধবার তাদের আটক করা হয়। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-
রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় চাঞ্চল্যকর হামিদ হত্যাকাণ্ডের প্রধান আসামি নাগিব মাহফুজ ওরফে অপুকে গ্রেফতার করেছে পুলিশ। সে পোমরা ইউনিয়নের হাজীপাড়া গ্রামের আবু তাহের প্রকাশ বাবুল মাস্টারের ছেলে।
কক্সবাজার : কক্সবাজার সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ১১ ছিনতাইকারী ও ৩ জন তালিকাভুক্ত সন্ত্রাসীকে আটক করেছে। আটকরা হল- মো. রুবেল, মোবারক আলী, মো. কাছিম, মো. শাহীন, আবু তাহের, নুরপাড়ার রাফসান হোসেন মিন্টু, তুষার আহাম্মদ মাওন, ফজলে করিম, নুরুল আবছার, রায়হান এবং আলাউদ্দিন।
সেনবাগ : নোয়াখালীর সেনবাগে ইয়াবাসহ ফখরুল ইসলাম পলাশকে আটক করেছে পুলিশ। পলাশ উপজেলার বীজবাগ গ্রামের রফিক উল্লা চকিদারের ছেলে।
টেকনাফ (কক্সবাজার) : ৩৫ হাজার পিস ইয়াবাসহ রশিদ উল্লাহ নামে এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে। সে মিয়ানমারের মংডু শহরের ধংখালী গ্রামের বশির আহমদের ছেলে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত