প্রকাশ : ০২ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
আয়োজন

কে-ক্র্যাফ্ট

বসন্ত ভালোবাসার এই কালেকশনে থাকছে নতুন নতুন ডিজাইনের শাড়ি, টপস, সালোয়ার-কামিজ, পুরুষদের ফতুয়া, শর্ট পাঞ্জাবি ও শিশুদের পোশাক। রঙ হিসেবে প্রাধান্য পেয়েছে বাসন্তী, হলুদ, কমলা, গোল্ডেন ইয়োলো, ম্যাজেন্টা ও নীল। www.kaykraft.com

ডিমান্ড

ফ্যাশন হাউস ডিমান্ড তাদের সব শোরুমে নিয়ে এসেছে ফ্যাশনেবল শীতের পোশাক। পাবেন : ক্যাপিটাল সিরাজ মার্কেট বেইলী রোড, বগুড়া, নারায়ণগঞ্জ এবং সাভার সিটি সেন্টারে।

ফড়িং

ফাল্গুনকে সামনে রেখে ফড়িং সব ধরনের ক্রেতার জন্য তৈরি করেছে উৎসবধর্মী পোশাক। হলুদ রঙকে প্রাধান্য দিয়ে ব্যবহার করা হয়েছে সবুজ, হলুদ, গোল্ডেন, টিয়া, কমলা প্রভৃতি। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, প্রভৃতি পোশাকে কাজ করা হয়েছে অ্যামব্রয়ডারি, এপ্লিক, ব্লক, হাতের কাজ, স্প্রে, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। যোগাযোগ : মোহাম্মদপুর, ঢাকা।

মোহাম্মদপুরে রঙ বাংলাদেশ

২৯ জানুয়ারি মোহাম্মদপুর টোকিং স্কয়ারে রঙ বাংলাদেশের দ্বিতীয় নতুন শাখার উদ্বোধন করেন শহীদ জায়া শিক্ষাবিদ শ্যামলী নাসরিন চৌধুরী ও বরেণ্য মুক্তিযোদ্ধা শিল্পী বীরেন সোম। এসময় আরও উপস্থিত ছিলেন ডিজাইন উপদেষ্টা চন্দ্র শেখর সাহা, নিবেদিতা দাস, খ্যাতিমান তারকা, শুভানুধ্যায়ী, বন্ধু-স্বজনসহ গণ্যমান্য অতিথিরা। ১৯৯৪ সালে রঙ-এর যাত্রা চাষাঢ়ার সান্তনা মার্কেটে রঙের প্রথম শাখার উদ্বোধন করেছিলেন সৌমিক দাসের বাবা প্রয়াত প্রিয়লাল দাস।

বিয়ের ফটোগ্রাফি

বিয়েকে স্মৃতির পাতায় ধরে রাখতে ফটোগ্রাফি হাউস ‘ব্রাইডাল ফ্রেম’ দিচ্ছে ওয়েডিং ফটোগ্রাফিতে আকর্ষণীয় কম্বো প্যাকেজ। প্যাকেজে থাকছে দু’জন ফটোগ্রাফার ও একজন সিনেমাটোগ্রাফার। সঙ্গে থাকছে প্রি ও পোস্ট ওয়েডিং ফটোগ্রাফির ব্যবস্থা এবং আজীবন ডিসকাউন্ট কার্ডের সুবিধা। যোগাযোগ : ১৩/১২, তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

ওয়ারীতে পারসোনা

২৯ জানুয়ারি শুক্রবার বিকালে আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ওয়ারীতে উদ্বোধন করা হয় পারসোনা। ফিতা ও কেক কেটে এর উদ্বোধন করেন সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম; অভিনেত্রী জয়া আহসান, নুজহাত ইসলাম ফিমা, তানভিন সুইটি; সঙ্গীতশিল্পী ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, দিনাত জাহান মুন্নী; উপস্থাপক ও মডেল শারমিন লাকি; ডিজাইনার বিপ্লব সাহা, মিডিয়া ব্যক্তিত্ব আবদুল মুকিত মোহাম্মদ জাকারিয়া ও গাওসুল আলম শাওন; খ্যাতনামা আলোকচিত্রী চঞ্চল চৌধুরী প্রমুখ। এছাড়া পারসোনার চেয়ারম্যান হোসেইন নাসরাত আলী খান ও ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খানসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে আয়োজন করা হয় ফ্যাশন শোর। যেখানে তিনটি কিউয়ের মাধ্যমে উপস্থাপন করা হয় ব্রাইড ও পার্টি লুক। শোতে অংশ নেন দেশের শীর্ষস্থানীয় ২০ র‌্যাম্প মডেল। কোরিওগ্রাফি করেন সানজিদা আরেফিন হক লুনা। প্লানিং, স্টাইলিং ও কো-অর্ডিনেশনে ছিলেন নুজহাত খান। আর্ট ডিরেকশনে ছিলেন দিদারুল দিপু। শোতে পোশাক সরবরাহ করে মানশা, ও-কোড, কাজী কামরুল ইসলাম ও তানজিলা জামান মিথিলা। অনুষ্ঠান সঞ্চালনা করেন আবু জাবেদ লাবু। ঠিকানা- একে ফেমাস টাওয়ার, র‌্যাঙ্কিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা।

হোটেল সারিনায় থাই ফুড ফেস্টিভ্যাল

হোটেল সারিনায় শুরু হয়েছে থাই ফুড ফেস্টিভ্যাল। যাতে থাকছে হোটেল সারিনার থাই শেফ মি. বুন্মি-এর হাতে তৈরি প্রকৃত থাই খাবারের আসল স্বাদ ও বৈচিত্র্যময় পরিবেশনা। ১৫ দিনব্যাপী আয়োজিত এই থাই ফুড ফেস্টিভ্যাল ৩০ জানুয়ারি উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত রয়েল থাই দূতাবাসের কাউন্সিলর ওরানাস ওথায়ানান। এখানে থাকছে ঐতিহ্যবাহী থাই খাবার যেমন টম ইয়াম গ্যাই, পাড থাই নুডুলস, থাই চিকেন কারি, থাই ফ্রাইড রাইস উইথ প্রন, বাসিল লিফ ফ্রাইড রাইস, চিকেন উইথ থাই জিনজার মাশরুম ইত্যাদিসহ আরও অনেক মুখরোচক সুস্বাদু থাই খাবার। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত উপভোগ করা যাবে এই আয়োজন।

বাসন্তী

বসন্তকে সামনে রেখে বাসন্তী এনেছে নতুন ডিজাইনের পোশাক। পোশাকগুলোর মধ্যে আছে সালোয়ার-কামিজ, কুর্তি, শাড়ি, পাঞ্জাবি, ছেলেমেয়েদের ফতুয়া ও টি-শার্ট। রঙ, ডিজাইন, কাটিংয়ে বৈচিত্র্যপূর্ণ এসব পোশাকে কাজ করা হয়েছে অ্যামব্রয়ডারি, ব্লক, ইয়ক, কারচুপি, চুমকিসহ বিভিন্ন মোটিভে। webside : www. bashonti.com

পোশাকে বর্ণমালা নিয়ে অঞ্জন’স...

ভাষা আন্দোলনের ৬২ বছর পূর্তি উপলক্ষে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স আয়োজন করেছে ‘পোশাকে বর্ণমালা’ শীর্ষক পোশাক প্রদর্শনী। ২ ফেব্রুয়ারি ২০ দিনব্যাপী এই আয়োজন করা হয়েছে। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনায় অঞ্জন’স-এর সব বিক্রয় কেন্দ্রে এই প্রদর্শনী চলবে। প্রদর্শনীর পোশাকগুলোয় দেশীয় পোশাকের ক্যানভাসে ’৫২-এর ভাষা আন্দোলন বিশেষভাবে প্রাধান্য পেয়েছে। পাশাপাশি অঞ্জন’স-এর এবারের আয়োজনে তুলে ধরা হয়েছে আমাদের বর্ণমালা ও ২১শের চেতনা।

আল হেলাল

শাড়ির হাউস আল হেলাল নতুন শাখা খুলেছে মোহাম্মদপুরের টোকিও স্কয়ারের দ্বিতীয় তলায়। ২৯ জানুয়ারি বিকালে নতুন এ শাখার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল হেলালের কর্ণধার আল হেলালসহ সুধীজন।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত