• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯
প্রকাশ : ২৫ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আয়োজন

জারাস বিউটি লাউঞ্জে ব্রাইডাল প্যাকেজ

রূপচর্চার প্রতিষ্ঠান জারাস বিউটি লাউঞ্জ গ্রাহকদের জন্য দিচ্ছে মোট ৬টি বিশেষ ব্রাইডাল অফার। প্যাকেজ-১ থাকছে ব্রাইডাল মেকআপ, বডি সাইনিং, ব্রাইডাল ফেসিয়াল, ব্রাইডাল মেহেদি, বৌ সাজানোর ফুলসহ মোট ১২ হাজার টাকায়। প্যাকেজ ২-এ ব্রাইডাল মেকআপ, ব্রাইডাল ফেসিয়াল, ব্রাইডাল মেহেদি, বৌ সাজানোর ফুলসহ মোট ১০ হাজার টাকায়। প্যাকেজ ৩-এ ব্রাইডাল মেকআপ, ব্রাইডাল ফেসিয়াল মোট ৮ হাজার টাকায়। প্যাকেজ ৪ এ শুধু ব্রাইডাল মেকআপ পাবেন ৬ হাজার টাকায়। প্যাকেজ ৫-এ থাকছে পার্টি মেকআপ, শাড়ি পরানো, হেয়ার স্টাইল মোট ১ হাজার ৮০০ টাকায়। প্যাকেজ ৬-এ থাকছে হলুদ সাজ, বৌ সাজানোর ফুল চাহিদা অনুযায়ী মোট ৫ হাজার টাকায়। এছাড়াও প্রতিটি ব্রাইডাল মেকআপ প্যাকেজের সঙ্গে থাকছে বউয়ের সঙ্গে আসা একজনের পার্টি মেকআপ সম্পূর্ণ ফ্রি ও একটি আকর্ষণীয় গিফট হ্যাম্পার। যোগাযোগ : আহমেদ অ্যান্ড কাজী টাওয়ার, বাড়ি নং-৩৫, রোড ২, ধানমণ্ডি, ঢাকা।

আমারি ঢাকাতে ফ্রাইডে ব্রাঞ্চ

আমারি ঢাকার ইন্টারন্যাশনাল শেফরা মুখরোচক সব খাবারের আয়োজন নিয়ে সাজিয়েছে ফ্রাইডে ব্রাঞ্চ। আকর্ষণীয় এই ব্রাঞ্চে থাকছে বাটারি ক্রাস্ট ব্রেড, পানিনি এবং মুফিন্স, আছে ফ্রেশ সি ফুড; ফ্রেশ জুস, সালাদ, পেস্টি, ডেসার্টস, আইস ক্রিম, স্পেশাল ডিমসাম, পাস্তা, পিজ্জ্জা, সুসি-সাশিমি স্টেশন এবং তান্দুরি স্টেশন, লাইভ নুডুলস স্টেশন, জাপানিস সুসি।

কল করুন : +৮৮০১৭৭৭৭৭০৯৪৪, +৮৮০১৮৭৮৪২২২২২

আর্টিজ্যানের নতুন শাখা

শাহবাগের আজিজ সুপার মার্কেটের নিচতলায় যাত্রা শুরু করেছে ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যানের চতুর্থ শাখা। ২১ জুলাই সকালে নতুন এ শাখার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রুবেল, চিত্রনায়িকা তানহা, আর্টিজ্যানের কর্ণধার রাকিব হোসাইন প্রমুখ।

উদ্বোধন হল

নেইল আর্ট এক্সপ্রেস

নেইল আর্ট এক্সপ্রেস প্রথমবারের মতো বাংলাদেশে যাত্রা শুরু করেছে। ঢাকার প্রাণকেন্দ্রে বনানীর ১১ নম্বর রোডের বিএন্ডবি অ্যাম্পায়ারের নবম তলায় অবস্থিত। ১ লাখ অসাধারণ নকশা থেকে পছন্দের নকশা বাছাই করে নেয়ার সুযোগসহ, অ্যাবস্ট্রাক্ট আর্ট, ফ্লোরাল প্যাটার্ন, আইকনিক ইমেজেসসহ আরও অনেক কিছুর সমাহারের নাম নেইল আর্ট এক্সপ্রেস। গ্রাহকরা নিজেদের পছন্দের ছবি এবং নকশাও সঙ্গে নিয়ে আসতে পারেন অথবা পাথরের (স্টোন) নকশা কিংবা তাৎক্ষণিকভাবে তোলা ছবিও নখে চিত্রায়ন করতে পারেন। যাত্রার উদ্বোধনীতে নেইল আর্ট এক্সপ্রেসের সিইও এম. ইফতেখার আলম কাতেবী বলেন, ‘আমাদের দক্ষ, প্রশিক্ষণপ্রাপ্ত শিল্পীরা ও উন্নতমানের পণ্য দিয়ে নখে নকশা আপনার ফ্যাশন সচেতনতার সাক্ষর রাখবে।’

মুসলিম কালেকশনে নতুন পোশাক

বর্ষাকাল সামনে রেখে মুসলিম কালেকশন নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের শার্ট। তরুণদের চাহিদার প্রতি লক্ষ্য রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি ভিন্ন ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। বিক্রয় কেন্দ্র : ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

বার্ডস আইয়ে নতুন পোশাক

বার্ডস আই এনেছে শত শত ডিজাইনের পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। নিজস্ব ডিজাইনারদের নকশায় এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে।

ব্যাঙ

ঋতু বৈচিত্র্যে বর্ষার অবস্থান ভিন্নতর। তাই ব্যাঙ বর্ষা ঋতু উপযোগী, বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত