প্রকাশ : ২৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আয়োজন

ভাসাভিতে বিয়ের সাজে তারকারা

চলছে বিয়ের মৌসুম। এ বিয়ের মৌসুমকে আরও রাঙিয়ে দিতে দেশের শীর্ষ অভিজাত ফ্যাশন হাউস ভাসাভি ফ্যাশন বিয়ের সব এক্সক্লুসিভ ডিজাইনের কালেকশন নিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করল ‘ভাসাভি কুট্যুর’। ১৭ ডিসেম্বর সন্ধ্যায় বর্ণিল আয়োজনে গুলশান-১ এ ভাসাভির নিজস্ব শোরুমে দেশের শীর্ষ তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠান পরিণত হয় মিলনমেলায়। চিত্রনায়িকা পূর্ণিমা, পপি, বিদ্যা সিনহা মিম, অভিনেতা ফেরদৌস, নিরব, ইমন, সজল, সাইমন, কণ্ঠশিল্পী রবি চৌধুরী, মডেল ও অভিনেত্রী মেহজাবিন, ইশানা, নাদিয়া, সুমি, মৌসুমীসহ দেশের শীর্ষ মডেল, চলচ্চিত্র ও টিভি তারকারা ভাসাভির ব্রাইডাল কালেকশনের লেহেঙ্গা, শারারা, গাউন, শেরওয়ানি, পাগড়ি, নাগরা, বেনারসি, কাঞ্চিপুরাম, ব্যাগ অ্যান্ড ক্ল্যাচেজ ছাড়াও নতুন ডিজাইনের ব্রাইডাল গহনা পরে ক্যাটওয়াক করেন।

উৎসবমুখর পরিবেশে ফিতা কেটে এ এক্সক্লুসিভ ব্রাইডাল ডিপার্টমেন্টের উদ্বোধন করেন ভাসাভি ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান ইয়াসির আহমেদ খান তানিম, ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লাসহ আগত ঢালিউডের শীর্ষ তারকারা। শুভেচ্ছা বক্তব্যে ভাসাভি ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা বলেন, এক ছাদের নিচে বিয়ের সব এক্সক্লুসিভ পোশাক এবং জুয়েলারির এমন কালেকশন আমাদের দেশে নেই। ক্রেতাদের এসব কিনতে আলাদা মার্কেটে গিয়ে বাড়তি ঝামেলা পোহাতে হয়। সে কথা মাথায় রেখে ক্রেতাদের সুবিধার্থে আমাদের এ উদ্যোগ।

২৩ বছরে রঙ বাংলাদেশ

নব্বই দশকের শুরুতে চার তরুণ বন্ধু মিলে টুকটাক কাজ করতে করতেই পরিকল্পনা। আর তা বাস্তবে রূপ পায় ১৯৯৪ সালের ২০ ডিসেম্বর। যাত্রা শুরু করে ‘রঙ’ নারায়ণগঞ্জের চাষাঢ়ার সান্ত্বনা মার্কেটের ছোট্ট পরিসরে। সময়ের ব্যবধানে চার থেকে হয় এক। দেশজুড়ে ছড়িয়ে থাকা ‘রঙ’ অনুরাগীদের সমর্থন আর ভালোবাসাকে শ্রদ্ধা জানাতে সৌমিক দাসের পরিচালনায় ২০১৫তে আত্মপ্রকাশ করে ‘রঙ বাংলাদেশ’। ২৩ বছর পূর্তি উপলক্ষে ‘রঙ বাংলাদেশ’এর প্রধান কার্যালয়ে সব কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীর উপস্থিতিতে কেক কেটে এক অনাড়ম্বর অনুষ্ঠান পালন করা হয়। অনুষ্ঠানকে আলোকিত করতে উপস্থিত ছিলেন গবেষকও, ডিজাইনার চন্দ্র শেখর সাহা। আরও উপস্থিত ছিলেন ‘রঙ’ এর অভিযাত্রা শুরুর চার কাণ্ডারির একজন বর্তমানে প্রবাসী মামুন আল কবির ছাড়াও সেসময়ে সহযোগিতার হাত বাড়ানো কয়েকজন বন্ধু ডা. হান্নান, ডা. হাফিজ, অনুপম রায়, নাজমুল আহসান, মো. সেলিম, ইকবাল সুমন, আহমেদ বাবলুসহ আরও অনেকে।

বর্ষবরণে র‌্যাডিসনে বর্ণিল আয়োজন

২০১৮ সালকে বরণ করে নিতে বর্ণিল সাজে সেজেছে রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন। বর্ষবরণ সামনে রেখে র‌্যাডিসনের পুরো লবি সাজানো হয়েছে নানা ধরনের রঙিন বাতি দিয়ে। ৩১ ডিসেম্বর রাত ১২টার আগে থেকেই নতুন বছরকে স্বাগত জানাতে আকর্ষণীয় আয়োজনে চলবে সময় গণনা। বিশেষভাবে উদযাপন করা হবে ২০১৭ সালের প্রতিটি সেকেন্ড। নতুন বছরের আগমনী মুহূর্তেই উড়ানো হবে ১ হাজার ১৮টি বেলুন, থাকবে কলম্বিয়ান শিল্পীর লাইভ মিউজিক পরিবেশনা। এছাড়াও গালা বাফেট ডিনারসহ থাকবে নানা আয়োজন। বিস্তারিত : https:/ww/w.fb.com/RadissonBluDhaka

ক্যাটস আই মেনজ পার্টি কালেকশন

শীতের সমকালীন মেনজ ফ্যাশন এবার ক্যাটস আই করেছে আরও উৎসবমুখর এবং সান্ধ্যকালীন পার্টি উপযোগী। সমকালীন মেনজ ফ্যাশন মিনিম্যালিস্ট বেইজ ভেস্ট, ব্রোকেডের পেইজলি ভেস্ট, প্রিন্স কোট এবং ফরমাল শুটিংয়ে থাকছে বৈচিত্র্যতা। এবার নেকলাইন, ফেব্রিক্সের রঙ এবং টেক্সচারের ভিন্নতা আনা হয়েছে। বিস্তারিত www.catseye.com.bd

ম্যাক্স ব্রান্ডের ব্যাগ

সারা দেশে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ডিজাইনের ম্যাক্স ব্যাগ। বিভিন্ন পেশার মানুষের কথা বিবেচনা করে ম্যাক্স ব্যাগ বাজারে এনেছে স্কুল ব্যাগ, অফিস ব্যাগ, ব্যাগ প্যাক, ট্রাভেল ব্যাগ, ট্রুলি ব্যাগ ইত্যাদি। অনলাইন স্টোর www.maxbagworld.com

আর্টিজ্যানে শীতের পোশাক

ফুলস্লিভ ও হাফস্লিভ জ্যাকেট আরামদায়ক কাপড়ে নানা রঙ ও নকশায় তৈরি করা হয়েছে। এছাড়াও আর্টিজ্যানে এসেছে এ সময়ের আবহাওয়া উপযোগী নতুন নকশার শার্ট, পোলো শার্ট ও টি-শার্ট। আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

যোগীর শীতের পোশাক

শীত মৌসুম উপলক্ষে ফ্যাশন হাউস যোগী এনেছে একাধিক নতুন নকশার ফুলস্লিভ টি-শার্ট, পলো শার্ট ও সোয়েটার। এছাড়া এখানে নতুন নকশার সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, টি-শার্ট ও শিশুদের পোশাক পাওয়া যাবে। পাবেন আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

শীতে কে-ক্র্যাফ্ট

হালকা বা কনকনে শীতে নিজেকে উষ্ণ আমেজ দিতে সংগ্রহে রাখুন ফ্যাশনেবল শীতের পোশাক। চিরাচরিত এ শীতের পোশাকও তার রূপ পাল্টায় যুগের সঙ্গে সঙ্গে। কে ক্র্যাফ্ট শীতের আয়োজনে তাই এনেছে নতুনত্ব ও আধুনিক ডিজাইনের পঞ্চ, হুডি, শাল, স্কার্ফ ইত্যাদি। নানা রং, নানা ডিজাইনের শালের কালেকশন রয়েছে কে ক্র্যাফ্টে, যা ছেলেমেয়ে উভয়ই ব্যবহার করতে পারবে।

মুসলিম কালেকশনে শীতের শার্ট

সারা দেশের ক্রেতাদের জন্য মুসলিম কালেকশন নিয়ে এসেছে শীত উপযোগী আরামদায়ক ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, ফুলহাতা ডেনিম শার্ট, ফুলহাতা টি-শার্ট, পলো শার্ট, হুডি ও পাঞ্জাবি। এছাড়াও পরিবারের ছোটমণিদের জন্যও মুসলিম কালেকশনে রয়েছে বয়েজ শার্ট।

অক্সিজেনের পথচলা শুরু

সম্প্রতি বিক্রমপুরের শ্রীনগরবাজারে দেশীয় পোশাকের ব্র্যান্ড ‘অক্সিজেন বাংলাদেশ’র শোরুমটি উদ্বোধন করা হয়। আনুষ্ঠানিকভাবে নতুন এ বিক্রয় কেন্দ্র প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অক্সিজেন বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেনসহ প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা। ঠিকানা : মৃধা মার্কেট, শ্রীনগরবাজার, বিক্রমপুর, মুন্সীগঞ্জ।

এ.হাকিমের পর্দা

ইংরেজি নববর্ষ সামনে রেখে পর্দা-সোফা-চাদর, গাড়ির সিট এবং কুশন কভারের কাপড়ের বিক্রয় প্রতিষ্ঠান এ. হাকিম ট্রেডার্স ক্রেতাদের জন্য দেশি-বিদেশি সব ধরনের কাপড়ের পসরা সাজিয়েছে। যোগাযোগ : ৫-৬ চায়না মার্কেট, নবাববাড়ি, ইসলামপুর, ঢাকা।

ফড়িংয়ের শীতের পোশাক

শীতকে মাথায় রেখে ফড়িং বেশকিছু নতুন ডিজাইন নিয়ে এসেছে। খাদি কাপড়কে প্রাধান্য দিয়ে এসব পোশাকে রং ব্যবহার করা হয়েছে আকাশি, পেস্ট, মেরুন, লাল, কালো, সাদা, নীল, গোলাপি, হলুদ, গোল্ডেন, টিয়া, কমলা, সবুজ ইত্যাদি। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ইত্যাদি পোশাকে কাজ করা হয়েছে এম্ব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, স্প্রে, হ্যান্ডপেইন্ট, টাইডাই ইত্যাদি।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত