অনিন্দ্য মামুন    |    
প্রকাশ : ২৫ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
শোবিজ অঙ্গনেও বিয়ে বিচ্ছেদের হিড়িক
মিডিয়া জগতে লুকিয়ে বাঁচিয়ে প্রেম, বিয়ের গুঞ্জন, বিয়ে, অতঃপর বিচ্ছেদ এ ধরনের ঘটনা নতুন কিছু নয়। শুরু থেকেই ঘটে আসছে। এখনকার মতো এতটা সচরাচর দেখা বা শোনা যায়নি আগে কখনও। তবে শুধু মিডিয়া জগতের তারকা দম্পতিই নয়, পুরো দেশেই আনুপাতিক হারে বাড়ছে বিয়ে-বিচ্ছেদের মতো ঘটনা। পরকীয়া, সম্পর্কে বিশ্বাস-অবিশ্বাস, সেক্রিফাইস, ঠিকমতো সময় না দেয়া। এসব কারণেই বাড়ছে বিচ্ছেদ।
খোঁজ নিয়ে দেখা গেছে, শোবিজ দম্পতিদের বিচ্ছেদেরও একই কারণ। চলতি বছর শেষ হতে না হতেই দেশে তারকা দম্পতির বিয়ে-বিচ্ছেদ ঘটনা ঘটেছে তিনটি। তারও আগে রয়েছে তিনটির মতো বিয়ে-বিচ্ছেদ। এ বছর সদ্য ছাড়াছাড়ি হওয়া দম্পতিদের মধ্যে রয়েছেন- কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ-রেহান চৌধুরী, অভিনেতা নিলয় আলমগীর-আনিকা কবির শখ, তাহসান খান-মিথিলা। টিভিতে রোমান্টিক হিসেবে পরিচিতি পাওয়া এসব জুটির বিয়ে-বিচ্ছেদ হওয়ায় তরুণ সমাজের মধ্যে এর প্রভাব পড়ছে। বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও।
হাবিব ও রেহান : নানা গুঞ্জনের পর ১৯ জানুয়ারি হাবিব তার ফেসবুক পেজ থেকে রেহানের সঙ্গে বিচ্ছেদের কথা স্বীকার করে নেন। কিন্তু প্রায় পাঁচ মাস পর রেহান হাবিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি বিচ্ছেদের কারণ হিসেবে বলেন, সংসার ভেঙে গেছে হাবিব এবং মডেল অভিনেত্রী তানজিন তিশার প্রেমের কারণে। এক কথায় বলতে গেলে পরকীয়ার রেশেই বিচ্ছেদ হয়েছে হাবিব ও রেহানের। এর আগেও বিয়ে-বিচ্ছেদ হয়েছে হাবিবের। একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক থাকার অভিযোগ উঠে আসছে আগে থেকেই তার বিরুদ্ধে।
নিলয় ও শখ : বিয়ের পরপরই অনেকে মন্তব্য করে বসেছেন এ বিয়ে টিকবে না বেশি দিন। এ মন্তব্যের পেছনে যথেষ্ট কারণও ছিল। একে অপরের প্রতি আস্থাহীনতা বা বিশ্বাস। নানা গুঞ্জন, অভিমান, বন্ধুত্ব, প্রেম থেকে পরে ভালোবাসায় রূপান্তরিত হয় নিলয়-শখের জীবন। কিন্তু বিয়ে টিকছে না তাদের। আলাদা থাকার পর ডিভোর্সের সিদ্ধান্তে উপনীত হয়েছেন তারা। এ ডিভোর্সের পেছনে একে অপরের প্রতি সন্দেহ। কাজের ক্ষেত্রে বাধাসহ পারিবারিক সীমাবদ্ধতা এর জন্য দায়ী। এছাড়া পরকীয়া এবং তৃতীয় কোনো পক্ষের জন্যই এমন সিদ্ধান্ত নিচ্ছেন বিলে বিশেষ সূত্রের বরাতে পাওয়া খবরে জানা গেছে।
তাহসান ও মিথিলা : এ বছর বিয়ে-বিচ্ছেদের তালিকায় সব শেষে শামিল হলেন কণ্ঠশিল্পী তাহসান খান ও মিথিলা। প্রায় মাস তিনেক আলাদা থাকার পর ২০ জুলাই তাহসান-মিথিলা দু’জনের সিদ্ধান্তে আনুষ্ঠানিকভাবে তাহসান তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে বিয়ে-বিচ্ছেদের কথা জানিয়ে দেন। জানা গেছে, দু’জনের মধ্যে নাকি অমিলটাই বেশি। মিথিলা এক্সট্রোভার্ট তাহসান ইন্ট্রোভার্ট। মিথিলা কথা বেশি বলতে পছন্দ করে তাহসান কম। মিথিলা আড্ডা, বন্ধুবান্ধব বেশি পছন্দ করে আর তাহসান এগুলো এড়িয়ে চলতে পছন্দ করে। এছাড়াও তাদের বিয়ে হয়েছে অনেক আগে। তখন তারকাখ্যাতি ছিল না। তারকা বনে যাওয়ার পর সম্পর্ক শিথিল হয়ে আসে। অন্যদিকে বিশেষ সূত্রের বরাতে জানা গেছে, তাদের সম্পর্ক ভাঙার পেছনে তৃতীয় কোনো পক্ষ রয়েছে। বিকল্প কারও সঙ্গে সম্পর্কের কারণেই এ পরিণতি তাদের।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত