যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২৪ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ইউএনও হেনস্থা
জড়িতদের শাস্তি চেয়েছে অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন
বরগুনা সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাজী তারিক সালমনের হেনস্থার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিশ্চিত করার দাবি জানিয়েছে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন। প্রশাসন ক্যাডার কর্মকর্তাদের এ সংগঠনের ছয় সদস্যের একটি প্রতিনিধি দল রোববার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খান এবং আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হকের সঙ্গে দেখা করে এ দাবি জানান। বিকালে অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের সহসভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী ও মহাসচিব কবির বিন আনোয়ারের নেতৃত্বে প্রতিনিধি দল সংশ্লিষ্টদের সঙ্গে দেখা করেন। তারা স্বরাষ্ট্রমন্ত্রী ও তিন সচিবকে জানান, বরগুনা সদরের ইউএনও গাজী তারিক সালমনের ঘটনায় যাদেরই উদাসীনতা ও গাফলতি এবং দায়িত্ব অবহেলা পাওয়া যাবে তাদের সবাইকে আইন অনুযায়ী শাস্তি দিতে হবে; সে যে ক্যাডারের কর্মকর্তাই হোন। তা না হলে প্রশাসনের চেইন অব কমান্ড ভেঙে পড়বে। সরকারি সম্পদ রক্ষায় কোনো কর্মকর্তা ঝুঁকি নেবে না। এ সময় প্রতিনিধি দলকে আশ্বস্ত করেন সংশ্লিষ্টরা।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত