সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি    |    
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ অনেক দূর এগিয়ে যাবে
শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মারা গেলে দেশের অনেক ক্ষতি হবে। দেশ অভিভাবকহীন হয়ে পড়বে। আমি শামীম ওসমান মারা গেলে দেশের কিছুই যায় আসে না। আমার জায়গায় আরেকজন আসবে। আর শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ অনেক দূর এগিয়ে যাবে। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। বৃহস্পতিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বাবু চন্দন শীল, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নীপু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, থানা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আলী হোসেন আলা, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক কাউন্সিলর আরিফুল হক হাছান, কাউন্সিলর ওমর ফারুক, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, কাউন্সিলর মনোয়ারা বেগম, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আবদুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, ব্যবসায়ী ও যুবলীগ নেতা হুমায়ুন কবির। শামীম ওসমান আরও বলেন, সামনে জাতীয় নির্বাচন। এ উপলক্ষে দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে, যার কোনো বিকল্প নেই।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত