জাবি প্রতিনিধি    |    
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
জাবি শিক্ষার্থীর আত্মহত্যা
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মো. আদনান নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এনাম মেডিকেলের চিকিৎসক ডা. আনোয়ারুল কাদির তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেটিক্স বিভাগের ৪১তম আবর্তনের শিক্ষার্থী ও মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে হলের ৪৫০/বি রুমে ফ্যানের সঙ্গে ঝুলে গলায় ফাঁস নেন। তিনি চাকরির সুবাদে যাত্রাবাড়ী থাকতেন। ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে জানা যায়, তিনি সর্বশেষ লংকা বাংলা ইনভেস্টমেন্টে কর্মরত ছিলেন। তার বাড়ি মানিকগঞ্জে।
বন্ধুদের কাছ থেকে জানা যায়, আদনান আবাসিক হলে নিয়মিত থাকতেন না। মাঝেমধ্যে হলে আসতেন। মাদকাসক্ত ছিলেন কিনা তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার মৃত্যুর কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। বৃহস্পতিবার রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত তার লাশ বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে রাখা ছিল। জাবি প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বলেন, আত্মহত্যার কারণ উদ্ঘাটন করা যায়নি। মৃত্যুর আলামত ও অন্যান্য বিষয় পর্যালোচনার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত