সাংস্কৃতিক রিপোর্টার    |    
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আইপিএ’র স্থায়ী সদস্য হল বাংলাদেশ
প্রকাশকদের আন্তর্জাতিক সংগঠন ইন্টারন্যাশনাল পাবলিশার্স অ্যাসোসিয়েশনের (আইপিএ) স্থায়ী সদস্যপদ লাভ করেছে বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতি। বৃহস্পতিবার জার্মানির ফ্রাঙ্কফুর্ট আন্তর্জাতিক বইমেলায় আইপিএ’র বার্ষিক সাধারণ সভায় সদস্যদের ভোটের মাধ্যমে স্থায়ী সদস্য হিসেবে বাংলাদেশের অন্তর্ভুক্তির বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। ইতিপূর্বে বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতি ২০১৫ সালে আইপিএ’র অস্থায়ী সদস্যপদ লাভ করে। আইপিএ’র এ সাধারণ সভা অনুষ্ঠিত হয় ফ্রাঙ্কফুর্ট আন্তর্জাতিক বইমেলার কনট্রাস্ট হলে। বাংলাদেশ ছাড়াও সাধারণ সভায় আরও তিনটি দেশ গ্রিস, জর্ডান ও পেরু সংগঠনের স্থায়ী সদস্যপদ লাভ করে।
এ সময় ফ্রাঙ্কফুর্টে সভাস্থলে উপস্থিত ছিলেন জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির সভাপতি মাজহারুল ইসলাম, যুগ্ম নির্বাহী পরিচালক নজরুল ইসলাম বাহার এবং সমিতির সদস্য ও জাতীয় কবিতা পরিষদের সাধারণ সম্পাদক তারিক সুজাত।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত