ফতুল্লা প্রতিনিধি    |    
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ফতুল্লায় শ্রমিকের মৃত্যু
ঢাকা-মুন্সীগঞ্জ সড়ক অবরোধ
নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি কারখানায় শ্রমিক মৃত্যুতে ঢাকা-মুন্সীগঞ্জ সড়ক অবরোধ করে আধঘণ্টা বিক্ষোভ করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বৃহস্পতিবার বিকালে ফতুল্লার হাটখোলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাওন (১৯) গোগনগর এলাকার বাবুল মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, হাটখোলা মাঠ সংলগ্ন মনির ও মোশারফ হোসেনের মালিকানাধীন নাট বল্টু তৈরির কারখানায় শাওন কাজ করত। বৃহস্পতিবার বিকালে হঠাৎ কারখানাটি বন্ধ করে শাওনকে অচেতন অবস্থায় একটি রিকশায় উঠিয়ে নিয়ে যায়। পরে বিকাল সাড়ে ৩টায় এলাকায় খবর আসে শাওন মারা গেছে। তার মৃতদেহ হাসপাতালে ফেলে মালিক পক্ষের লোকজন পালিয়ে গেছে। এ খবরে নিহতের পরিবার ও এলাকাবাসী মুন্সীখোলা এলাকায় ঢাকা-মুন্সীগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে বিক্ষোভকারীদের সড়ক থেকে সরিয়ে দেয়। এতে আধঘণ্টা সড়ক অবরোধ ছিল। কারখানার মালিক মনির হোসেনের দাবি শাওন কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে অচেতন হয়ে যায়। এ সময় তার সহকর্মীরা হাত-পা মালিশ করতে করতে খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, কারখানাটিতে যত্রতত্র বিদ্যুতের তার ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখা গেছে। এতে কারখানাটিতে শ্রমিকরা ঝুঁকি নিয়ে কাজ করছে বলে ধারণা করা যায়। মালিক পক্ষের কাউকে পাওয়া যায়নি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত