বিশ্ববিদ্যালয় রিপোর্টার    |    
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ঢাবিতে ছাত্রদল নেতাকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ
জামায়াতের ডাকা হরতালে ঢাকা বিশ্ববিদ্যালয় ও এর আশপাশের এলাকায় সংগঠনটির কোনো ধরনের তৎপরতা দেখা যায়নি। বরং হরতাল প্রতিহত করতে বৃহস্পতিবার সকাল থেকেই তৎপর ছিল ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পয়েন্টে তারা হরতালবিরোধী অবস্থান নেয়। এদিকে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরিতে পড়তে আসা এক ছাত্রদল নেতাকে পিটিয়ে রক্তাক্ত করেছে ছাত্রলীগ।
ছাত্রদল নেতা আফজাল হোসাইনকে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরির সামনে থেকে ধরে মধুর ক্যান্টিনের সামনে নিয়ে তাকে বেদম প্রহার করা হয়। পরে রক্তাক্ত অবস্থায় পুলিশ এসে তাকে উদ্ধার করে শাহবাগ থানায় নিয়ে যায়। তিনি বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক এবং ঢাবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১০-২০১১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। শাহবাগ থানা সূত্র জানায়, আটকের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পূর্বের একটি মামলায় কোর্টে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে শাহবাগ থানার ওসি আবুল হাসান যুগান্তরকে বলেন, ওই ছাত্রকে আগের একটি মামলায় আটক করে কোর্টে পাঠানো হয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত