ফতুল্লা প্রতিনিধি    |    
প্রকাশ : ১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ফতুল্লায় পরকীয়ার জেরে যুবক কারাগারে
আসমা আফিয়ার বয়স ৪৭। ৩ সন্তানের জননী। ২ মেয়ে এক ছেলের মধ্যে বড় মেয়েকে বিয়ে দিয়েছেন। কিন্তু পরকীয়ার টানে ৬ মাস আগে সন্তানের বয়সী এক যুবকের সঙ্গে পালিয়ে যান ওই নারী। পরে ওই যুবক ওয়াসিম আকরামকে (২৯) বিয়ে করে সংসারও করেছেন আসমা আফিয়া। কিন্তু গত ১৫ দিন আগে আসমা আফিয়া দ্বিতীয় স্বামী ওয়াসিমের কাছ থেকে চলে এসে আশ্রয় নেন বড় মেয়ে ও মেয়ে জামাতার কাছে। বুধবার রাতে ওয়াসিম তার স্ত্রী আসমা আফিয়াকে (৪৭) ফিরিয়ে নিতে এসে চড়াও হয় আসমার সন্তান ও বড় মেয়ের জামাতার ওপর। প্রতিবেশীরা ঘটনা টের পেয়ে ওয়াসিমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ওই ঘটনায় আসমা আফিয়ার বড় মেয়ের জামাতা জহিরুল ইসলাম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় বৃহস্পতিবার ওয়াসিম আকরামকে আদালতে পাঠালে ম্যাজিস্ট্রেট তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। কিন্তু এত কিছুর পরেও আসমা তার প্রথম স্বামীর কাছে ফেরত যাননি। তাকে তার মেয়ের জামাতা থানা থেকে জিম্মায় নিয়ে গেছেন। গ্রেফতার ওয়াসিম আকরাম মুন্সীগঞ্জের হরগঙ্গা কলেজের ছাত্র। সে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার জললী বাজার গ্রামের আনোয়ার ইসলামের ছেলে।
ওসি আরও জানান, আসমা তার স্বামীর বাড়িটি তার নিজের নামে থাকার সুযোগ নিয়ে বাড়িটি বিক্রি করে পুরো টাকা ওয়াসিমকে দিয়ে দেয়। আসমা তার বাবার বাড়ি থেকেও প্রচুর সম্পদ পাবে। সেই লোভেই ওয়াসিম আসমাকে ফিরিয়ে নিতে এসে বিবাদে লিপ্ত হয়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত