নারায়ণগঞ্জ প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আড়াইহাজারে তিন বাড়িতে ডাকাতি নারীসহ আহত ৩
আড়াইহাজারে একই রাতে ৩ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া উত্তর পাড়া, কুঠিবাড়ী এবং দাসিরদিয়া গ্রামে এ ঘটনাগুলো ঘটেছে। ডাকাতের হামলায় আহত হয়েছেন একই পরিবারের ৩ জন।
এলাকাবাসী জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১টার দিকে জাঙ্গালিয়া উত্তরপাড়া গ্রামের ব্যবসায়ী সেলিম বাড়িতে প্রবেশের সময় ওতপেতে থাকা ১৫-২০ জনের এক দল মুখোশ পরা স্বশস্ত্র অস্ত্রের মুখে জিম্মি করে প্রবেশ করে। ডাকাতরা এ সময় তার ঘরে থাকা নগদ ২৫ হাজার টাকা, ৩ ভরি ওজনের স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল লুটে নেয়। এরপর ডাকাতদল হানা দেয় কুঠিবাড়ী গ্রামের ইউনুছ আলীর বাড়িতে। বাড়ির কলাপসিবল গেটের তালা কেটে প্রবেশ করে নগদ ২ লাখ টাকা, ৬ ভরি ওজনের স্বর্ণালংকার লুটে নেয়। ওই সময় বাড়ির লোকজন ডাকাতদের বাধা দিলে গৃহকর্তা ইউনুছ (৬৫), তার স্ত্রী আকলিমা বেগম (৫০) ও পুত্রবধূ আইরিনকে (২৫) কুপিয়ে আহত করে। তাদের আড়াইহাজার জবেদ আলী মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর ভোর রাত ৪টার দিকে দাসিরদিয়া গ্রামের এসহাক মিয়ার বাড়িতে ডাকাত দল ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ৪টি মোবাইল সেট, ১ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৫ হাজার টাকা লুটে নেয়। আড়াইহাজার থানার ওসি এমএ হক জানান, এ ব্যাপারে এখনো কেউ লিখিত অভিযোগ করেননি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত