ফতুল্লা প্রতিনিধি    |    
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ফতুল্লায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে কুপিয়ে জখম
নারায়ণগঞ্জের ফতুল্লায় নাজিম-উল-ইসলাম (পরান) নামে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাতে ব্যাডমিন্টন খেলার মাঠ কেটে নষ্ট করার প্রতিবাদ করায় ফতুল্লার তক্কারমাঠ এলাকায় ওই ছাত্রকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনার পর ওই ছাত্রকে আশঙ্কাজনক অবস্থায় শহরের খানপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এব্যাপারে শুক্রবার আহত ছাত্রের মামা মনির হোসেন ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ করেছেন। আহত পরান দাপা ইদ্রাকপুর এলাকার নজরুল ইসলাম মাষ্টারের ছেলে এবং ধানমণ্ডিতে অবস্থিত প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের (ইউডা) কম্পিউটার ইঞ্জিনিয়ারের শেষ বর্ষের ছাত্র।
আহত পরান জানান, তক্কারমাঠ এলাকায় তারা একটি ব্যাডমিন্টন খেলার মাঠ তৈরি করে সেখানে বন্ধুদের নিয়ে খেলাধুলা করেন। বৃহস্পতিবার সেই মাঠটি স্থানীয় সন্ত্রাসী শামীম ও তার সহযোগীরা কেটে মাটি উঠিয়ে ফেলে। এনিয়ে প্রতিবাদ করলে সন্ত্রাসী শামীম ও তার সহযোগীরা তাকে এলোপাতারি কুপিয়ে জখম করে। এব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, অভিযুক্ত বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ আছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত