ময়মনসিংহ ব্যুরো    |    
প্রকাশ : ২৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ধর্মমন্ত্রীর কণ্ঠস্বর নকল
ময়মনসিংহে প্রতারক চক্রের মূল হোতা গ্রেফতার
ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানসহ সংসদ সদস্য ও বিভিন্ন সরকারি উচ্চপদস্থ কর্মকর্তাদের কণ্ঠস্বর নকল করে প্রতারণার অভিযোগে প্রতারক চক্রের মূল হোতা স্বপন মণ্ডল নামে একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সোমবার সকালে পুলিশ মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে জানান, একটি চক্র কয়েক মাস ধরে ধর্মমন্ত্রী মতিউর রহমানের কণ্ঠস্বর নকল ও ভালুকার সংসদ সদস্য এম আমানউল্লাহর পিএসসহ বিভিন্ন সরকারি উচ্চপদস্থ কর্মকর্তার পরিচয়ে প্রতারণা করে আসছিল। ধর্মমন্ত্রীর কণ্ঠস্বর নকল করে সরকারি প্লট দেয়ার কথা বলে গফরগাঁও উপজেলা কর্মকর্তার কাছ থেকে ১৭ লাখ টাকার চেকসহ প্রায় ২১ লাখ টাকা হাতিয়ে নেয় বলে জানান পুলিশ সুপার। এ ছাড়াও জেলার বিভিন্ন সরকারি চাকরিজীবীকে বদলিসহ বিভিন্ন লোভ দেখিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রযুত্তির সহায়তায় রোববার রাতে ভালুকা উপজেলা থেকে এই প্রতারক চক্রের মূল হোতা স্বপনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত