যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বক্তব্য পাল্টে দুর্নীতির দায় থেকে রেহাই পাবেন না শিক্ষামন্ত্রী
-রিজভী
শিক্ষামন্ত্রী নিজের ‘বক্তব্য পাল্টিয়ে’ দুর্নীতির দায় থেকে রেহাই পাবেন না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার বিকালে এক আলোচনা সভায় তিনি বলেন, এখন বোধহয় তার ওপর চরম কালবৈশাখী ঝড় বইছে। এ ঝড়ে একেবারে ন্যুব্জ হয়ে এ কথা বলেছেন নিজে বাঁচার জন্য, মন্ত্রিত্ব রক্ষা করার জন্য। আমরা বলতে চাই, এতে কোনো লাভ হবে না শিক্ষামন্ত্রীর।
‘মন্ত্রীরা চোর, আমিও চোর’- সম্প্রতি শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের বক্তব্যের প্রসঙ্গ টেনে রিজভী বলেন, এ বক্তব্যের মধ্য দিয়ে শিক্ষামন্ত্রী হিসেবে তিনি শিক্ষাঙ্গন, শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য যে অনৈতিকতার স্মারক স্থাপন করলেন, তা নজিরবিহীন।
জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে জাহাঙ্গীরনগর প্রাক্তন জাতীয়তাবাদী ছাত্রদল ফোরামের উদ্যোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে জাতীয়তাবাদী প্যানেল পরিচিতি উপলক্ষে এ অনুষ্ঠান হয়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত