যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
শাহজালালে সোয়া কোটি টাকার স্বর্ণসহ দুই ভারতীয় আটক
হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ভারতীয় দুই নাগরিকের কাছ থেকে আড়াই কেজির বেশি ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় দুবাই থেকে ঢাকাগামী এমিরেটসের ইকে ৫৮৬ ফ্লাইটের দুই যাত্রীর কাছ থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। কাস্টমস কর্তৃপক্ষ জানায়, উদ্ধার করা ১২টি বারের ওজন ২ কেজি ৬২০ গ্রাম, যার বাজারমূল্য ১ কোটি ৩১ লাখ টাকা। কাস্টমস হাউসের প্রিভেনটিভ দলের প্রধান ও ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমসের একটি দল গ্রিন চ্যানেলে দুই যাত্রীকে শনাক্ত করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের কাছে সোনা থাকার কথা অস্বীকার করেন। পরে রাত ১১টায় তাদের উত্তরার একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে এক্স-রে করে নিশ্চিত হওয়া যায়, তাদের পায়ুপথে স্বর্ণের বার লুকানো আছে। পরে ঈশ্বর দাসের কাছ থেকে ১ কেজি ২৯৫ গ্রাম ও গুরজান সিংয়ের কাছ থেকে ১ কেজি ৩২৫ গ্রাম স্বর্ণ জব্দ করা হয়। জব্দ করা স্বর্ণের বাজারমূল্য প্রায় ১ কোটি ৩১ লাখ টাকা। তাদের বিরুদ্ধে শুল্ক আইন-১৯৬৯ অনুযায়ী ব্যবস্থা নেয়া হয়েছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত